শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর গোয়ালিয়া পালংয়ে বণ্যায় ক্ষতিগ্রস্থ ১১০ পরিবারে আমির আলী সও: গোষ্টির ত্রাণ সহায়তা কক্সবাজার থেকে ঢাকা নেয়া হল যাত্রাবাড়ির থানার সাবেক ওসিকে টেকনাফে ১০ কেজি স্বর্ণ সহ দুই রোহিঙ্গা আটক

টেকনাফে ৭১ ভরি স্বর্ণ সহ রোহিঙ্গা আটক

ফরহাদ আমিন, টেকনাফ : টেকনাফে অভিযান চালিয়ে ৭১ ভরির বেশি স্বর্ণ সহ এক রোহিঙ্গা ব্যক্তিকে আটক করেছেন বিজিবি।

বুধবার সন্ধ্যা হোয়াইক্যং বিজিবি চেকপোস্টে এলাকা থেকে তাকে স্বর্ণসহ আটক করা হয়।

আটক হলেন, উখিয়া উপজেলার বালুখালীর ৯ নম্বর রোহিঙ্গা শরনার্থী শিবিরের ব্লক-সি/১৯ বাসিন্দা মোঃ রশিদ আহমদের ছেলে মোঃ শফি উল্লাহ (৪০)।

বৃহস্পতিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ২বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

তিনি বলেন, হোয়াইক্যং চেকপোস্টে একটি বিশেষ টহলদল নিয়মিত কার্যক্রম পরিচালনা করছিল। এসময় টেকনাফ হতে কক্সবাজারগামী একটি মিনি বাস (স্পেশাল সার্ভিস)বিজিবি চেকপোষ্টের সামনে আসলে তল্লাশীর জন্য থামানো হয়। তল্লাশীর এক পর্যায়ে একজন যাত্রীর আচরণ সন্দেহ হওয়ায় তার দেহ তল্লাশি করে পাঞ্জাবীর ভিতরের সাইডের পকেট থেকে ৭১ভরি ১আনা ৫রতি ৫পয়েন্ট ওজনের৫টি স্বর্ণের বার পাওয়া যায়।

তিনি আরো বলেন, উদ্ধার করা স্বর্ণের আনুমানিক মূল্য ৪৩ লাখ ২ হাজার ৭৪৭ টাকা। এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে ধৃতকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। অলংকার কক্সবাজার জেলা প্রশাসকের ট্রেজারী শাখায় জমা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888