কক্সবাজারে নানা আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

Coxs shokdibos

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারে নানা আয়োজনের মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এদিন সকালে জেলা প্রশাসনের আয়োজনে শোক র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন, বিভিন্ন কলেজ, স্কুল, মাদ্রাসা এবং প্রতিষ্ঠান সমুহ ব্যানার সহকারে অংশগ্রহণ করেন।
র‌্যালিতে জেলা প্রশাসক মো: আলী হোসেন, পুলিশ সুপার শ্যামল কুমার নাথ, স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব আবুল ফয়েজ মো: আলাউদ্দিন খান, অতিরিক্তি জেলা প্রশাসক মো: আনোয়ারুল নাসের, অতিরিক্ত জেলা প্রশাসক কাজী আবদুর রহমানসহ বিভিন্নস্তরের সরকারি ও অন্যান্য নেতৃবর্গ উপস্থিত ছিলেন। তাছাড়া বিভিন্ন সংগঠনের ব্যানারে পালন করা হয় আলোচনা সভা ও কাঙ্গালিভোজের।
জেলার সবচেয়ে বড় কাঙ্গালিভোজ জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের নেতৃত্বে সৈকত বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জল করের নেতৃত্বে তাদের কার্যালয়ে কাঙ্গালিভোজের আয়োজন করা হয়।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রহিম উদ্দিন, সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল এর নেতৃত্বে মোজাম্মেল মেমোরিয়াল স্কুলে কাঙ্গালিভোজের আয়োজন করা হয়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like