বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

টেকনাফে অর্ধগলিত মরদেহ উদ্ধার

টেকনাফ প্রতিনিধি : টেকনাফে আল-মনসুর হ্যাচারীর অফিস থেকে অর্ধগলিত অবস্থায় প্রতিষ্ঠানের ব্যবস্থাপক মো. গোলাম আকবর ওরফে রবু (৫৫) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকালে টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়া মেরিন ড্রাইভ সংলগ্ন মের্সাস আল মনসুর হ্যাচারীর অফিস কক্ষ থেকে অর্ধগলিত অবস্থায় মরদেহটি উদ্ধার করার সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নাসির উদ্দিন মজুমদার।

নিহত মো. গোলাম আকবর ওরফে রবু চাঁপাইনবাবগঞ্জের রানীহাটি ইউনিয়নের চক আলমপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে ও মের্সাস আল মনসুর হ্যাচারীর ব্যবস্থাপক (ম্যানেজার) হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি পরিবার-পরিজন নিয়ে টেকনাফ পৌরসভার ডেইলপাড়ায় বসবাস করেন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নাসির উদ্দিন মজুমদার জানিয়েছেন, নিহতের চাচার আল-মনসুরের নামে একটি চিংড়ি হ্যাচারী প্রতিষ্ঠানর পর থেকে নিহত ব্যক্তি ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। গত ১০ বছর ধরে হ্যাচারীটিতে চিংড়ি উৎপাদন বন্ধ থাকলে তিনি হ্যাচারিতে দৈনিক আসা-যাওয়াসহ মাঝে মধ্যে অফিস কক্ষে রাত্রিযাপন করতেন। হঠাৎ করে গত দুই-তিন দিন ধরে তার কোনো ধরনের খোঁজ খবর না পেয়ে পরিবার পুলিশকে জানান। বৃহস্পতিবার বিকালে পুলিশের একটি দল আল মনসুর হ্যাচারীতে গিয়ে অফিস কক্ষের দরজা বন্ধ পায়। পরে পুলিশ দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে অর্ধগলিত অবস্থায় মরদেহটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888