বিশ্রাম নয়, বাদ পড়েছেন গেইল: কোহলি

gayle1_coxsbazartimes.com_

ক্রীড়া ডেস্ক: আইপিএলের ম্যাচে রাইজিং পুনে সুপারজায়ান্টসের বিপক্ষে বিশ্রাম দেওয়া হয়নি ক্রিস গেইলকে, সে ম্যাচে বাদ দেওয়া হয়েছিলো ওয়েস্ট ইন্ডিজের এ ব্যাটিং দানবকে। এমনটিই জানান রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি।

এবারের আইপিএলের নবম আসরে বাজে সময় কাটছে গেইলের। তার ব্যাট এখনও কোন ম্যাচে হাসেনি। তাছাড়া মেয়ের জন্ম উপলক্ষে তিনি জ্যামাইকা চলে গেলে চারটি ম্যাচে খেলতেও পারেননি।

ভারতে ফিরে এসে গত ০২ মে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটিতে মাঠে নামেন গেইল। তবে গেইলের অনুপস্থিতিতে ওপেনারের ভূমিকায় খেলা লোকেশ রাহুল দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন। তার শেষ চার ম্যাচে তিনি করেছেন যথাক্রমে ৫১, ৫১ (অপ) ৫২ ও ৩৮।

এ প্রসঙ্গে কোহলি জানান, ‘গেইলকে বিশ্রাম দেওয়া হয়নি। আমরা তার জায়গায় টারভিস হেডকে নিয়েছি। আমাদের মিডলঅর্ডার আরও শক্ত করার প্রয়োজন ছিলো। হেড ভালো ব্যাটিংয়ের সঙ্গে বোলিংটাও দারুণ করে। আমি আর রাহুল ওপেনিংয়ে ভালো করছি।’

চলতি আসরে পয়েন্ট টেবিলে ভালো অবস্থানে নেই বেঙ্গালুরু। আট ম্যাচে খেলে এখন পর্যন্ত তিন জয়ের বিপরীতে পাঁচ ম্যাচে হারতে হয়েছে দলটিকে। যেখানে আট দলের মধ্যে তাদের অবস্থান সাত নম্বরে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like