কক্সবাজার জেলা

কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযান : বর্তমান-সাবেক ৩ জনপ্রতিনিধি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযানে বর্তমান ও সাবেক ৩ জনপ্রতিনিধিকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার রাত ও সোমবার ভোরে কক্সবাজার পৌরসভা, কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়ন ও কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নে এ অভিযান চালানো হয় বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে।

এর মধ্যে রবিবার রাতে কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাহাবউদ্দিন সিকদারকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার ভোরে পিএমখালী ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদুল্লাহকে এবং কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজদৌল্লাহকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে যৌথ বাহিনীর সদস্যরা।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন চৌধুরী জানিয়েছেন, কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাহাবউদ্দিন সিকদারকে যৌথ বাহিনী গ্রেপ্তার করেছে রবিবার (২২ সেপ্টেম্বর) রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে। গত ১৮ জুলাই কক্সবাজার শহরের লালদিঘীর পাড় বৈষশম্য বিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটে। এসময় গুলিতে মারা যান আহসান হাবীব নামের একজন তরুণ। ওই তরুণ বিআরবি ক্যাবলের কর্মচারি ছিলেন। এব্যাপারে তার পরিবারের পক্ষে দায়ের করা মামলার তদন্তে জড়িত থাকার তথ্য পাওয়ায় সাহাবউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। সংশ্লিষ্ট মামলায় তাকে আদালতে পাঠানো হচ্ছে।

তিনি জানান, পিএমখালী ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদুল্লাহও ১৮ জুলাই ঘটনায় জড়িত বলে তথ্য পাওয়ায় গ্রেপ্তার করা হয়েছে। এব্যাপারে যৌথ বাহিনী তাকে জিজ্ঞাসাবাদ করছে।

অপরদিকে কুতুবদিয়া উত্তর ধুরুং ইউপি সাবেক চেয়ারম্যান সিরাজদৌল্লাহকে ১টি একনলা পিস্তল ও দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। এব্যাপারে কুতুবদিয়া থানায় মামলার প্রক্রিয়া চলছে।

nupa alam

Recent Posts

থানা থেকে গ্রেপ্তার চেয়ারম্যানকে ছিনিয়ে নেয়ার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে যৌথ বাহিনী অভিযানে গ্রেপ্তার পিএমখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল্লাহকে কক্সবাজার…

2 hours ago

কুতুবদিয়ায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর উদ্যােগে সেবা সহজীকরণ ও হয়রানি রোধ সভা অনুষ্ঠিত

ফয়সাল উদ্দিন রিপন, কুতুবদিয়া : কুতুবদিয়ায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যােগে সেবা সহজীকরণ ও হয়রানি রোধ…

2 hours ago

পিলখানা হত্যাকাণ্ডের তদন্ত ও চাকরিতে পুনর্বহালের দাবিতে বিডিআর কল্যাণ পরিষদ কক্সবাজারের স্বারকলিপি

নিজস্ব প্রতিবেদক : পিলখানা হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত ও চাকরিচ্যুত বিডিআর (বর্তমান বিজিবি) সদস্যদের চাকরিতে পুনর্বহাল…

3 hours ago

টেকনাফে ১৩ ঘন্টা পর নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে সাগরে মাছ ধরে গিয়ে ১৩ ঘন্টা পর নিখোঁজ এক জেলের মরদেহ…

7 hours ago

টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে মাদ্রাসা পড়ুয়া মেয়ে শিশুকে বস্তাবন্দি হত্যার ঘটনায় জড়িত সন্দেহ দুই আসামিকে…

1 day ago

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’

নিজস্ব প্রতিবেদক : ছাত্র-জনতার বৈষম্যবিরোধী গণআন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ এবং শহীদদের কবর জিয়ারত…

1 day ago