এক্সক্লুসিভ

কুতুবদিয়ায় মাসিক আইনশৃংখলা কমিটি সভা অনুষ্ঠিত

ফয়সাল উদ্দিন রিপন, কুতুবদিয়া : কুতুবদিয়া উপজেলা মাসিক সাধারণ সভা ও আইনশৃংখলা কমিটির সভা বৃহস্পতিবার (২৮মার্চ) সকালে উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে মাসিক সাধারণ সভা ও ইউএনও (ভারপ্রাপ্ত) জজ মিত্র চাকমার সভাপতিত্বে আইনশৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) কানন সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আকতার বিউটি, কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মোহাম্মদ তাহের, উত্তর ধুরুং ইউপির চেয়ারম্যান আলহাজ আবদুল হালিম সিকদার, লেমশীখালী ইউপির চেয়ারম্যান আলহাজ আকতার হোছাইন, কৈয়ারবিল ইউপির চেয়ারম্যান আলহাজ আজমগীর মাতবর, বড়ঘোপ ইউপির চেয়ারম্যান আবুল কালাম, আলী আকবর ডেইল ইউপির চেয়ারম্যান আলহাজ জাহাঙ্গীর আলম সিকদার, কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও বিআরডিবির চেয়ারম্যান এস, কে,লিটন কুতুবী, সাংবাদিক সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্কুল, কলেজ, মাদরাসার প্রধান,এনজিও কর্তাসহ সকলেই উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের দাপ্তরিক কাজে স্বচ্চতা ও নিয়মনীতিতে পরিচালনা করার জন্য অনুরোধ করা হয়। এছাড়াও সরকারি উন্নয়ন কাজে ঠিকাদার প্রতিষ্ঠান টেন্ডারের মাধ্যমে কাজ নিয়ে যথা সময়ে সমাপ্ত না করায় অসন্তোষ প্রকাশ করেছে সভা।

বিচ ম্যানেজমেন্ট কমিটি গঠন ও উপজেলা পরিষদের অর্থায়নে পর্যটকদের সৈকতে যাওয়া আসার রাস্তায় চলাচলে বেইলী ব্রীজ নির্মাণ করায় ধন্যবাদ জানান। আসন্ন ঈদের সময় বায়ু বিদ্যুৎ এলাকায় পর্যটকদের নিরাপত্তার জন্য আইনশৃংখলা বাহিনীর টহল জোরদার করার দাবী তুলেন স্থানীয় ইউপির চেয়ারম্যান। ঈদকে সামনে রেখে জলদস্যুরা সাগরে নির্বিচারে দস্যুতার কাজে নেমে পড়তে পারে। তাই নৌবাহিনী,কোস্ট গার্ড,পুলিশ বাহিনীকে সতর্ক থাকার জন্য সভায় অনুরোধ জানান।

nupa alam

Recent Posts

টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ ফিরোজ আলম (৪৭) নামে একজন…

1 hour ago

পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চট্টগ্রামের প্রথম শহীদ চট্টগ্রাম কলেজের সামাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও…

1 hour ago

ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার ইনানী সৈকতের সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে; এসময় স্থানীয়রা…

20 hours ago

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার হবে সকল পেশার, শ্রেণীর, ধর্মের, লিঙ্গের মানুষের…

1 day ago

রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি জি-থ্রি রাইফেল ও গুলিসহ সন্ত্রাসী সংগঠন আরসা’র এক…

1 day ago

টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টেকনাফের পাহাড়ে গাছে ঝুলন্ত অবস্থায় ১০ দিন আগে ‘জেল ফেরত’ এক যুবকের…

2 days ago