এক্সক্লুসিভ

প্রথম আলো বন্ধুসভা কক্সবাজার জেলা কমিটি ঘোষণা

দেশের শীর্ষ দৈনিক প্রথম আলো বন্ধুসভা কক্সবাজার জেলা কমিটির একসভা সম্প্রতি অনুষ্টিত হয়েছে। সভায় আগামী এক বছরের জন্য ৬২ সদস্য বিশিষ্ট প্রথম আলো কক্সবাজার জেলা কমিটি গঠন করা হয়েছে। গত ১ জানুয়ারি-২০২৪ নতুন কমিটির ঘোষণা দেন বন্ধুসভার প্রধান উপদেষ্টা ও প্রথম আলো কক্সবাজার আঞ্চলিক অফিস প্রধান আব্দুল কুদ্দুস রানা।

কমিটির সদস্যরা মাদক, দুর্নীতি, সন্ত্রাস, নারী নিযাতন, সমাজের অন্যায় অবিচার বন্ধ, নিজেদের ভবিষ্যত গড়ার পাশাপাশি দেশের জন্য কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন।

কমিটি নিম্নরূপ :
সভাপতি- উম্মে সাদিয়া হোসেন সিকদার, সহ-সভাপতি-ফাহিম কুদ্দুস প্রিয় ও মাসুমা আক্তার রুমি, সাধারণ সম্পাদক-নুরুল আবছার, যুগ্ম সাধারণ সম্পাদক-সাজিয়া আফরিন সাইমা ও জাহিদুল ইসলাম নাঈম, সাংগঠনিক সম্পাদক-রাসেল তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক-রেশমি সুলতানা, অর্থ সম্পাদক-শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক-মারগুব মোর্শেদ, প্রচার সম্পাদক-ফরহাদ আলম, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক-শহিদুল ইসলাম ফয়সাল, সাংস্কৃতিক সম্পাদক-বাঁধন সরকার, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক-উম্মে হাফসা জুহি, প্রশিক্ষণ সম্পাদক-নাওরীন হাসনাত উমামা, দুযোগ ও ত্রাণ সম্পাদক-মঈন উদ্দিন, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক-তানভীর সাজ্জাদ, পরিবেশ ও সমাজ কল্যাণ সম্পাদক-শারমিন আক্তার, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক-ফারহানা ইয়াছমিন শাওন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক-জান্নাতুল কাউচার পুতু, ম্যাগাজিন সম্পাদক-তৌহিদুল ইসলাম, বইমেলা সম্পাদক-তাসপিয়া তাসরিন।

কাযনির্বাহী সদস্য :-তাসপিয়া জান্নাত নিপা, মো. মেহেদী হাসান ও জোবায়ের হোসেন রাজু।

সাধারণ সদস্য : আজিজুর রহমান রাজু, বদিউল আলম সোহাগ, এনজেল হুদা, মোহাম্মদ সাকিব, আরিফুর রহমান, উলফাতুল মোস্তফা রানা, করিমুন্নেছা রাহমা, আফিফ রায়হান, নাজিম উদ্দিন, ফাতেমাতুজ জোহরা পারভীন, নজরুল ইসলাম, হুমায়ূন কবির রিফাত, কলমী সুশীল, তানজিনা আফরিন, শিবা শর্মা, আয়েশা হালিমা, মোনঈমুল মুনতাকি, মো. ইয়াছিন আরাফাত, তানজিনা আক্তার, গোলাম রহমান, অনুপম প্রসাদ রায়, শাহরাজিব খাঁন ইমন, মো. সায়েদুল ইসলাম, মো. জাহেদ হোসেন, আশরাফ আলী, মাহামুদুল ইসলাম শিহাব, পাভেল পাল, শান্তনু ধর, মোরসালিন ওসামা, সাইদা মনি সাথী, প্রভাকর নাথ, শ্রীরাম দাশ, রাশেদুল আলম, এস এম মহিউল ইসলাম মোছাদ্দেক, ঐশী বিশ্বাস ও মো. জাহেদ হোসেন।

উপদেষ্টা পরিষদ :
আব্দুল কুদ্দুস রানা, শামীম আক্তার, বিশ্বজিত পাল বিশু, দিদারুল আলম রাশেদ, মোহাম্মদ মুহিউদ্দিন, কাজী মিজানুর রহমান, আরিফ আজাদ ও রুহুল আমিন।

  • সংবাদ বিজ্ঞপ্তি
nupa alam

Recent Posts

আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ

নিজস্ব প্রতিবেদক : দেশের পর্যটনে বড় অবদান রাখা সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ আন্তর্জাতিকভাবে…

3 hours ago

টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ ফিরোজ আলম (৪৭) নামে একজন…

7 hours ago

পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চট্টগ্রামের প্রথম শহীদ চট্টগ্রাম কলেজের সামাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও…

8 hours ago

ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার ইনানী সৈকতের সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে; এসময় স্থানীয়রা…

1 day ago

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার হবে সকল পেশার, শ্রেণীর, ধর্মের, লিঙ্গের মানুষের…

1 day ago

রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি জি-থ্রি রাইফেল ও গুলিসহ সন্ত্রাসী সংগঠন আরসা’র এক…

1 day ago