এক্সক্লুসিভ

সেন্টমার্টিনে বেড়াতে যাওয়া হৃদরোগে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : টেকনাফ উপজেলার প্রবালদ্বীপ সেন্টমার্টিনে বেড়াতে এসে মো. মাসুদুর রহমান (৪২) নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে।

শুক্রবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবদুল বাতেন ও সেন্টমার্টিন ২০ শয্যা হাসপাতালের চিকিৎসক নাঈমুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মাসুদুর রহমান জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাউলার চরের শামসুল হকের ছেলে এবং টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় বেসরকারি সংস্থা ব্র্যাকের শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। স্ত্রী-সন্তান নিয়ে তিনি সেন্টমার্টিনে বেড়াতে গিয়েছিলেন।

পুলিশ ও স্বজনেরা জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে স্ত্রী-সন্তান নিয়ে সেন্ট মার্টিনের ‘সি ফাইন্ড রিসোর্টে’ ওঠেন মাসুদুর রহমান। তাঁরা গতকাল সেখানে রাত যাপন করেন। শুক্রবার সকালে মাসুদুর বুকে ব্যথা অনুভব করলে তাঁকে দ্বীপের ২০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাঁকে মৃত ঘোষণা করেন।

সেন্টমার্টিন ২০ শয্যা হাসপাতালের চিকিৎসক নাঈমুর রহমান বলেন, হৃদরোগজনিত কারণে তাঁর মৃত্যু হয়েছে বলে মনে হচ্ছে। মৃতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মাসুদুর রহমানের স্ত্রী মাসুমা আক্তার বলেন, তাঁর স্বামীর হৃদরোগের সমস্যা ছিল। ভোরবেলা হঠাৎ করে বুকে ব্যথা শুরু হলে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবদুল বাতেন বলেন, মারা যাওয়া মাসুদুর রহমান ব্র্যাকের কর্মকর্তা হিসেবে টেকনাফে চাকরি করতেন। তাঁর স্ত্রী দেওয়ানগঞ্জ সরকারি কলেজের শিক্ষক। স্ত্রী-সন্তানদের নিয়ে সেন্ট মার্টিনে বেড়াতে এসে তিনি মারা গেছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে স্থানান্তর করা হয়েছে।

nupa alam

Recent Posts

আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ

নিজস্ব প্রতিবেদক : দেশের পর্যটনে বড় অবদান রাখা সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ আন্তর্জাতিকভাবে…

12 hours ago

টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ ফিরোজ আলম (৪৭) নামে একজন…

17 hours ago

পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চট্টগ্রামের প্রথম শহীদ চট্টগ্রাম কলেজের সামাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও…

17 hours ago

ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার ইনানী সৈকতের সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে; এসময় স্থানীয়রা…

1 day ago

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার হবে সকল পেশার, শ্রেণীর, ধর্মের, লিঙ্গের মানুষের…

2 days ago

রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি জি-থ্রি রাইফেল ও গুলিসহ সন্ত্রাসী সংগঠন আরসা’র এক…

2 days ago