কক্সবাজার জেলা

কল্যাণ পার্টি ২০ আসনে শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে : মহাসচিব

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের ২ টি আসন সহ সারাদেশের ২০ টি আসনে বাংলাদেশ কল্যাণ পার্টি হাত ঘড়ি প্রতিক নিয়ে শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে বলে জানিয়েছেন সংগঠণটির মহাসচিব আবদুল আউয়াল মামুন।

তিনি বলেছেন, আমরা দেখতে চাই বর্তমান সরকারে অধিনে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব। যেখানে সকলের অংশ গ্রহণ উপযোগি। সরকারের ভালো কাজের প্রশংসা যেমন আমরা করবো, তেমনি খারাপ কাজের সমালোচনা ও প্রতিবাদ আমরা করতে চাই। শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থেকে বুঝতে চাই নির্বাচনের পরিবেশ পরিস্থিতি।

রবিবার কক্সবাজার শহরে নিজ বাস ভবনে কক্সবাজারটাইমসকে তিনি এসব কথা বলেন।

আবদুল আউয়াল মামুন বলেন, কক্সবাজার ১ চকরিয়া পেকুয়া আসনে আমাদের চেয়ারম্যান মেজর জেনারেল মুহাম্মদ ইব্রাহিম বীর প্রতিক, কক্সবাজার ৩ সদর, রামু ও ঈদগাঁও আসনে আমি নিজেই প্রার্থী হিসেবে মাঠে রয়েছি। এর বাইরে আমরা আরও ১৮ টি আসনে প্রার্থী দিয়েছি। আমরা আওয়ামীলীগের সাথে জোটবদ্ধ নই, আমরা ৩ টি সংগঠণ আলাদা জোটে নির্বাচন করছি। আমরা আশা করছি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে বিরোধী দলের ভ‚মিকায় আমাদের অবস্থান শক্ত হবে।

এ পর্যন্ত নির্বাচন পরিস্থিতি স্বাভাবিক এবং শান্তিপূর্ণ মন্তব্য করে মামুন বলেন, কিছু কিছু এলাকায় কয়েকজন প্রার্থীর আচরণ অস্বাভাবিক এবং হুমকি স্বরূপ। সময় মতো তাদের বিষয়টিও গণমাধ্যমে অবহিত করা হবে।

মামুন বলেন, আমরা যেটা চিন্তা করছি যে বিভক্তির রাজনীতি চলছে সেটা বাদ দিয়ে আমরা একটা সুন্দর ও সমঝোতার রাজনীতি যেন প্রতিষ্ঠা হয় সে চেষ্টা করছি। মেজর জেনারেল ইব্রাহিম এর ¯েøাগান হচ্ছে পরিবর্তনের জন্য রাজনীতি। আমরা যারা ইয়াং জেনারেশন এসেছি রাজনীতিতে তারা বাংলাদেশটাকে একটা নতুন রূপে দেখতে চায় নতুন প্রজস্ম যেভাবে।

তিনি বলেন, কক্সবাজার নিজ থেকেই সারা বিশে^ একটি বড় ব্র্যান্ড। কিন্তু আমাদের নেতৃত্বের কারণে আমরা কক্সবাজারটাকে সারা পৃথীবিকে দেখাতে পারিনি। আমার নিজের কোম্পানি আছে যেগুলো ব্র্যান্ডিং এর কাজ করে। সুতরাং আমি মনে করি আমি দেশ-বিদেশে ছিলাম কাজ করেছি সাংবাদিকতা করেছি। আমি বিশ^াস করি কক্সবাজারকে আমি অনেক কিছু দিতে পারব। এবং কক্সবাজারের প্রতিটা মানুষ আমরা ছোটবেলায়ও দেখতাম যে অনেক বিদেশীরা এখানে কাজ করছে। আসছে ভিসিট করছে পয়সা খরচ করছে আজকে সাদা বা বিদেশী পর্যটক খোঁজে পাওয়া যাচ্ছে না। যা আমাদের জন্য দূর্ভাগ্যজনক, কক্সবাজারের অর্থনীতির জন্য দূর্ভাগ্যজনক । আমরা মনে করি কক্সবাজারকে আল্লাহ যে পরিমান সম্পদ দিয়েছে সেটাকে যথাযথভাবে ব্যবহার হচ্ছে না। তাই আমি এই আসন বা আমরা নিজস্ব জন্মভূমিতে ফিরেছি।

nupa alam

Recent Posts

আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ

নিজস্ব প্রতিবেদক : দেশের পর্যটনে বড় অবদান রাখা সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ আন্তর্জাতিকভাবে…

3 hours ago

টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ ফিরোজ আলম (৪৭) নামে একজন…

8 hours ago

পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চট্টগ্রামের প্রথম শহীদ চট্টগ্রাম কলেজের সামাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও…

8 hours ago

ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার ইনানী সৈকতের সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে; এসময় স্থানীয়রা…

1 day ago

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার হবে সকল পেশার, শ্রেণীর, ধর্মের, লিঙ্গের মানুষের…

1 day ago

রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি জি-থ্রি রাইফেল ও গুলিসহ সন্ত্রাসী সংগঠন আরসা’র এক…

1 day ago