এক্সক্লুসিভ

‘কক্সবাজারে বিএনপি-জামায়াতের সকল নৈরাজ্য প্রতিহত করার ঘোষণা’

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে বিএনপি-জামায়াতের সকল প্রকার সন্ত্রাস, নৈরাজ্য, সহিংসতা প্রতিহত করার ঘোষণা দিয়েছেন কক্সবাজার ৩ সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশী ও কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নজিবুল ইসলাম।

তিনি বলেছেন, বিএনপি জামাত কখনো গণতান্ত্রিক ধারায় রাজনীতি করে না। তারা গুম হত্যা ও নাশকতার মাধ্যমে মানুষের মাঝে ভয় সৃষ্টি করতে চায়। এই দেশের মানুষ তাদের কে অনেক আগেই প্রত্যাখান করেছে। স্বাধীনতা বিরোধীরা বুঝে গিয়েছে সাংবিধানিক নিয়মে ভোট হলে মানুষ জননেত্রী শেখ হাসিনার সরকার নৌকায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগ কে বিজয়ী করবেন। তাই তারা শান্তি প্রিয় বাঙালি জাতিকে হত্যা করতে চায়, পুড়িয়ে মারতে চায়। আমরা পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ বেচে থাকতে বিএনপি জামাতের এমন স্বপ্ন ককনো পূরণ হতে দেব না।

তিনি বলেন, পুলিশ হত্যা, চালক হত্যা ও আনসার সদস্য হত্যা করেছেন। আর না এবার থামুন। আমরা আর ধৈর্য ধরতে পারছি না। আমরা এমন নির্মম হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন কক্সবাজার শহরে আগত পর্যটক সহ কোন ব্যাবসায়ী ও কোন পেশাজীবি মানুষের ক্ষতি করবেন না।যদি এমন কোন কর্মকান্ড করার চেষ্টা করেন তাহলে পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ সাথে সাথে তার মোক্ষম জবাব দেবে।

মঙ্গলবার বিকাল ৪ টায় কলাতলিস্থ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি প্রাঙ্গণে দেশব্যাপী বিএনপি জামাতের ৭২ ঘন্টা অবরোধ ও সন্ত্রাস, নৈরাজ্য, সহিংসতার প্রতিবাদে কক্সবাজার পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশের সভাপতিত্বের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোর্শেদুল হক চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, সহ-সভাপতি নাজমুল হোসাইন নাজিম, সহ-সভাপতি সেলিম নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন সেতু, দপ্তর সম্পাদক সাহেদ আলী, সাংস্কৃতিক সম্পাদক এডঃ রিদুয়ান আলী।

উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী এনামুল হক, সহ-সভাপতি ডাক্তার পরিমল কান্তি দাস, সহ-সভাপতি আসিফ উল মওলা, সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শুভ দত্ত বড়ুয়া, কোষাধ্যক্ষ কাসেম আলী, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সল হুদা, সহ-দপ্তর সম্পাদক সোহেল রানা, সদস্য সাগর রাশেদুল ইসলাম ডালিম, বেলাল উদ্দিন, পাল সাজু, ১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান, ২নং ওয়ার্ড সভাপতি আবদুল্লাহ আল মাসুদ আজাদ, সাধারণ সম্পাদক ওসমান গনি টুলু, ৩নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ওয়াহিদ মুরাদ সুমন, ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ, ৭নং ওয়ার্ড সভাপতি জাফর আলম, ৯নং ওয়ার্ড সভাপতি জহিরুল কাদের ভুট্টো, ১১নং ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল মজিদ সুমন সহ পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড এর গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

nupa alam

Recent Posts

আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ

নিজস্ব প্রতিবেদক : দেশের পর্যটনে বড় অবদান রাখা সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ আন্তর্জাতিকভাবে…

15 hours ago

টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ ফিরোজ আলম (৪৭) নামে একজন…

19 hours ago

পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চট্টগ্রামের প্রথম শহীদ চট্টগ্রাম কলেজের সামাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও…

19 hours ago

ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার ইনানী সৈকতের সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে; এসময় স্থানীয়রা…

2 days ago

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার হবে সকল পেশার, শ্রেণীর, ধর্মের, লিঙ্গের মানুষের…

2 days ago

রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি জি-থ্রি রাইফেল ও গুলিসহ সন্ত্রাসী সংগঠন আরসা’র এক…

2 days ago