এক্সক্লুসিভ

ক্রিস্টাল মেথ, বিদেশী মদ ও ইয়াবাসহ আটক ২

টেকনাফ প্রতিবেদক : টেকনাফ ও সেন্টমার্টিনে কোস্ট গার্ডের পৃথক অভিযানে ১ কেজি ক্রিস্টাল মেথ (আইস), ৩৫০ বোতল বিদেশী মদ ও ৫,৬০০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাদকের একটি চালান মায়ানমার হতে সেন্টমার্টিনের ছেঁড়া দ্বীপ হয়ে বাংলাদেশের অভ্যন্তরে পাচার করা হবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক টেকনাফ থানাধীন সেন্টমার্টিন ছেঁড়াদ্বীপ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে ছেঁড়াদ্বীপ কেয়াবনের মধ্যে পাঁচারের উদ্দেশ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ২১ টি বাদামী রংয়ের পরিত্যাক্ত বস্তা দেখতে পাওয়া যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্য কর্তৃক বস্তাগুলো তল্লাশী চালিয়ে ১ কেজি ক্রিস্টাল মেথ (আইস) ও ৩৫০ বোতল বিদেশী মদ জব্দ করা হয়। জব্দকৃত ক্রিস্টাল মেথ (আইস) ও বিদেশী মদ এর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

তিনি আরও বলেন, অপর অভিযানে বেলা সাড়ে ১১ টায় বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ বাস টার্মিনাল হতে ছেড়ে আসা পায়রা সার্ভিস এর একটি লোকাল বাস তল্লাশি করা হয়। তল্লাশি চলাকালীন উক্ত বাসের ড্রাইভার মোঃ জসীম (৩০) এবং হেল্পার খালেদ মোর্শেদ (২০) এর দেওয়া তথ্যের ভিত্তিতে বাসের টুল বক্সের ভিতরে লুকিয়ে রাখা কালো টেপ দ্বারা মোড়ানো ৩ টি প্যাকেট হতে ৫,৬০০ পিস ইয়াবাসহ বাসটি জব্দ করা হয়। ড্রাইভার এবং হেল্পারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, জব্দকৃত ইয়াবা কক্সবাজারে পাচারের উদ্দেশ্যে বহন করা হচ্ছিল। পরবর্তীতে জব্দকৃত ইয়াবা, বাস এবং আটককৃত ব্যক্তিদের যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

nupa alam

Recent Posts

আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ

নিজস্ব প্রতিবেদক : দেশের পর্যটনে বড় অবদান রাখা সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ আন্তর্জাতিকভাবে…

18 hours ago

টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ ফিরোজ আলম (৪৭) নামে একজন…

22 hours ago

পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চট্টগ্রামের প্রথম শহীদ চট্টগ্রাম কলেজের সামাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও…

22 hours ago

ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার ইনানী সৈকতের সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে; এসময় স্থানীয়রা…

2 days ago

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার হবে সকল পেশার, শ্রেণীর, ধর্মের, লিঙ্গের মানুষের…

2 days ago

রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি জি-থ্রি রাইফেল ও গুলিসহ সন্ত্রাসী সংগঠন আরসা’র এক…

2 days ago