কক্সবাজার জেলা

ধান খেত থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

টেকনাফ প্রতিবেদক : টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ ধান খেত থেকে এক স্কুল শিক্ষার্থীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে স্থানীয় লোকজন।

নিহত শিক্ষার্থীর নাম মোঃ ওমর সাদেক (৮)।সে টেকনাফ উপজেলা সাবরাং ইউনিয়নের শাহ পরীর দ্বীপ সরকারি প্রাথমিক বি দ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী ও উত্তরপাড়ার বাসিন্দা সব্বির আহমদের ছেলে।

শুক্রবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ নাফনদীর বেড়িবাঁধ সংলগ্ন বরফ কলের পার্শ্ববর্তী ধান খেত থেকে রক্তাক্ত অবস্থায় শিশু শিক্ষার্থীর লাশটি উদ্ধার করা হয়েছে।

এ তথ্যটি নিশ্চিত করেছেন সাবরাং ইউনিয়ন পরিষদের ৮নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রেজাউল করিম রেজু।

নিহত শিক্ষার্থী ওমর সাদেকের বড় খালাম্মা ছেনোয়ারা বেগমের বরাত দিয়ে ইউপি সদস্য রেজাউল করিম বলেন,শুক্রবার দুপুরের দিকে প্রতিদিনের মতো ঘরে থাকা চার-পাঁচটি ছাগল বেড়িবাঁধ এলাকায় চড়াতে নিয়ে যান ওমর সাদেক। বিকেলের দিকে ওমর সাদেকের বড় ভাই মোঃ ফারুক জালিয়াপাড়া যাওয়ার সময় ছাগলসহ সাদেককে বেড়িবাঁধ এলাকায় বসে থাকতে দেখেন।ফারুক জাল থেকে মাছ নিয়ে ঘরে ফেরার সময় বেড়িবাঁধের উপরে ছাগলগুলো দেখতে পেলে সেগুলো নিয়ে বাড়িতে চলে আসেন।তবে সন্ধ্যা গড়িয়ে গেলেও ওমর সাদেক বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখোঁজির করে কোন সন্ধান পাওয়া যায়নি।রাত সাড়ে আটটার দিকে স্থানীয় মসজিদে মাইকিং করা হয়।এরপর নিকট আত্মীয়-স্বজনরা মিলে ছাগল চড়ানো ওই এলাকায় খোঁজাখুঁজি করলে বরফ কলের পার্শ্ববর্তী ধান কেটে রক্তাক্ত অবস্থায় শিশুর মৃতদেহ পড়ে থাকতে দেখতে পায়।পরে স্থানীয় লোকজন লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

নিহতের বড় ভাই মোঃ ফারুক বলেন,আমার ভাইয়ের গলায় একটি রশি পেছানো ছিল।তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের পাশাপাশি মূখেও রক্তাক্ত অবস্থায় পাওয়া গেছে।কি কারনে আমার ছোট ভাইকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে এর কোনো কিছুই বুঝে উঠতে পারছি না।তবে খুনি যেই হোক না কেন স্থানীয় পুলিশ প্রশাসনের মাধ্যমে অধিকতর তদন্তের করে খুনিকে শনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

nupa alam

Recent Posts

আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ

নিজস্ব প্রতিবেদক : দেশের পর্যটনে বড় অবদান রাখা সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ আন্তর্জাতিকভাবে…

12 hours ago

টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ ফিরোজ আলম (৪৭) নামে একজন…

17 hours ago

পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চট্টগ্রামের প্রথম শহীদ চট্টগ্রাম কলেজের সামাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও…

17 hours ago

ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার ইনানী সৈকতের সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে; এসময় স্থানীয়রা…

1 day ago

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার হবে সকল পেশার, শ্রেণীর, ধর্মের, লিঙ্গের মানুষের…

2 days ago

রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি জি-থ্রি রাইফেল ও গুলিসহ সন্ত্রাসী সংগঠন আরসা’র এক…

2 days ago