এক্সক্লুসিভ

বসতবাড়ির সীমানা বিরোধে প্রতিবেশীর হামলায় অটোরিকশা চালক নিহত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের সদর উপজেলার খুরুশকুলে বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় সৈয়দুল হক(৪৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি খুরুশকুল ইউনিয়নের তেতৈয়া সওদাগর পাড়ার মৃত সৈয়দ আলমের ছেলে। সৈয়দুল হক পেশায় সিনএনজি চালিত অটোরিকশা চালক। তার তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে।

এলাকাবাসি ও নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, সৈয়দুল আলমের বসতবাড়ির সীমানার একটি গাছ প্রতিবেশী মোহাম্মদ ইউসুফ কাটতে চাইলে সৈয়দুল হক তাতে বাঁধা দেয়। এ ঘটনার রেশ ধরে গত সোমবার রাতে এবং পরেরদিন মঙ্গলবার সকালে দুদফা ইউসুফ ও তার সন্তানেরা একজোট হয়ে সৈয়দুল হকের উপর হামলা চালায়। কুড়াল দিয়ে তার মাথায় আঘাত করা হয়। তাকে আশংকাজনক অবস্হায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয় মঙ্গলবার। তার অবস্হা সংকটাপন্ন হলে তাকে ওইদিনই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পড়েরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্হায় আজ বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে তার মৃত্যু হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহ বাড়িতে নিয়ে আসা হবে।

স্হানীয় বাসিন্দা হেদায়েত উল্লাহ বলেন, সৈয়দুল হকের মৃত্যুর খবর পেয়ে কক্সবাজার থানার একদল পুলিশ ঘটনাস্হলে এসে পাড়া-প্রতিবেশী ও নিহত ব্যক্তির স্বজনদের সাথে কথা বলেছে ঘটনার বিষয়ে।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো: নাজমুল হুদা বলেন, পুলিশের একটি দল ঘটনাস্হলে অবস্হান করছে। পুলিশ ঘটনার বিষয়ে খোঁজখবর নিয়ে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে বসতবাড়ির সীমানার বিরোধ নিয়ে ঘটনাটি ঘটেছে। পরবর্তি আইনগত ব্যবস্হা নেওয়া হবে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

এলাকাবাসি জানিয়েছে, চট্টগ্রামে সৈয়দুল হকের মৃত্যুর খবর এলাকায় পৌঁছানোর পরপরই অভিযুক্ত ইউসুফ ও তার পরিবারের লোকজন আত্মগোপন করেছে।

nupa alam

Recent Posts

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’

নিজস্ব প্রতিবেদক : ছাত্র-জনতার বৈষম্যবিরোধী গণআন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ এবং শহীদদের কবর জিয়ারত…

1 hour ago

কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত

ফয়সাল উদ্দিন রিপন, কুতুবদিয়া : "নদী দূষণ বন্ধ কর, প্লাস্টিক দূষণ বন্ধ কর"এ স্লোগানকে সামনে…

1 hour ago

টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে খেলাধুলা করতে গিয়ে নিখোঁজের নয় ঘন্টা পর এক মেয়ে শিশুর বস্তাবন্দি…

1 hour ago

৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে ৩৫ হাজার ইয়াবাসহ পুলিশ কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।…

1 hour ago

সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয়

মোহাম্মদ জাহাঙ্গীর, এডভোকেট বিগত ১৮ সেপ্টেম্বরের দেশের প্রায় সকল পত্রিকায় প্রধান সংবাদ-শিরোনাম ছিল ফৌজদারী কার্যবিধির,…

2 hours ago

৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনী অভিযানে ৪৮ মামলার আসামী…

2 hours ago