এক্সক্লুসিভ

বিজিবি প্রধানের সাথে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর প্রধানের সাথে ও মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) এর শুভেচ্ছা বিনিময় হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্ত পরিদর্শনকালে এই শুভেচ্ছা বিনিময় হয়।

বিজিবির সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মো. শরীফুল ইসলাম প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এমন তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার সকালে বিজিবি’র প্রধান মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান ঘুমধুম সীমান্ত পরিদর্শন করেন। পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক বাংলাদেশ ও মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়ন ও পারস্পরিক সৌহার্দ্য বৃদ্ধির লক্ষ্যে ঘুমধুম বাংলাদেশ-মিয়ানমার ফ্রেন্ডশীপ ব্রিজের নিকটে যান। ওখানে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) ২ নম্বর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ক্যাউ নাইং চো’র নেতৃত্বে অন্যান্য কর্মকর্তারা সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। বিজিবি মহাপরিচালক আসন্ন চৈত্র সংক্রান্তি, পহেলা বৈশাখ ও বিজু উৎসব উপলক্ষে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর সদস্যদেরকে শুভেচ্ছা উপহার প্রদান করেন এবং তাদের সাথে ফটোসেশনে অংশগ্রহণ করেন।

এসময় বিজিবির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি বলা হয়, বিজিবি প্রধান বিভিন্ন ইউনিটের অপারেশনাল, প্রশিক্ষণ ও প্রশাসনিক কার্যক্রম পরিদর্শনের অংশ হিসেবে কক্সবাজার আসেন ১০ এপ্রিল সোমবার। ২ দিনে তিনি কক্সবাজার রিজিয়নের আওতাধীন রামু সেক্টর সদর দপ্তর, টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি), শাহপরীর দ্বীপ বিওপি এবং কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধীনস্থ ঘুমধুম বিওপি পরিদর্শন করেন। পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক সকল পর্যায়ের কর্মকর্তা ও অন্যান্য পদবীর সৈনিকদের সাথে কুশলাদি ও মতবিনিময় করেন।

nupa alam

Recent Posts

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’

নিজস্ব প্রতিবেদক : ছাত্র-জনতার বৈষম্যবিরোধী গণআন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ এবং শহীদদের কবর জিয়ারত…

43 mins ago

কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত

ফয়সাল উদ্দিন রিপন, কুতুবদিয়া : "নদী দূষণ বন্ধ কর, প্লাস্টিক দূষণ বন্ধ কর"এ স্লোগানকে সামনে…

44 mins ago

টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে খেলাধুলা করতে গিয়ে নিখোঁজের নয় ঘন্টা পর এক মেয়ে শিশুর বস্তাবন্দি…

53 mins ago

৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে ৩৫ হাজার ইয়াবাসহ পুলিশ কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।…

1 hour ago

সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয়

মোহাম্মদ জাহাঙ্গীর, এডভোকেট বিগত ১৮ সেপ্টেম্বরের দেশের প্রায় সকল পত্রিকায় প্রধান সংবাদ-শিরোনাম ছিল ফৌজদারী কার্যবিধির,…

2 hours ago

৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনী অভিযানে ৪৮ মামলার আসামী…

2 hours ago