এক্সক্লুসিভ

কক্সবাজার পৌর আওয়ামীলীগের শোক দিবসের ৩ দিনের প্রতিযোগিতা শুরু ২৫ আগস্ট

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কক্সবাজার পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত তিন দিনের প্রতিযোগিতা আগস্ট আগস্ট শুরু হবে। যা ২৭ আগস্ট শেষ হবে। চিত্রাঙ্কন, রচনা ও আবৃত্তি নিয়ে এ তিনটি প্রতিযোগিতা সম্পন্ন করতে সকল প্রস্তুতি শেষ হয়েছে।

কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক বাবু উজ্জ্বল কর এর সার্বিক দিকনির্দেশনা ও তত্ত্বাবধানে কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে পৌর আওয়ামী লীগের উদ্যোগে চিত্রাঙ্কন, রচনা ও আবৃত্তি প্রতিযোগিতা ২০২২ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

২৫ আগস্ট বৃহস্পতিবার আবৃত্তি, ২৬ আগস্ট শুক্রবার রচনা, ও ২৭ আগস্ট, শনিবার চিত্রাঙ্কন প্রতিযোগিতা প্রতিদিন বিকাল ৩টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হবে। অংশগ্রহণ ইচ্ছুক প্রতিযোগিকে প্রত্যেক প্রতিযোগিতা শুরুর দিন বিকাল ২টার মধ্যে রেজিষ্ট্রেশন সম্পন্ন করার অনুরোধ করা যাচ্ছে।

উক্ত চিত্রাঙ্কন, রচনা ও আবৃত্তি প্রতিযোগিতা সফল করার লক্ষ্যে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটির আহবায়ক জেলা সাংস্কৃতিক জোট সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলনের সভাপতিত্বে ও বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ওয়াহিদ মুরাদ সুমন এর সঞ্চালনায় এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু উজ্জ্বল কর। এতে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা শুভ দত্ত বড়ুয়া, মিজানুর রহমান, শাহনেওয়াজ চৌধুরী, সোহেল রানা, ফয়সাল হুদা, আমির উদ্দিন, আবদুল্লাহ সহ পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সংবাদ বিজ্ঞপ্তি
nupa alam

Recent Posts

টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে মাদ্রাসা পড়ুয়া মেয়ে শিশুকে বস্তাবন্দি হত্যার ঘটনায় জড়িত সন্দেহ দুই আসামিকে…

4 hours ago

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’

নিজস্ব প্রতিবেদক : ছাত্র-জনতার বৈষম্যবিরোধী গণআন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ এবং শহীদদের কবর জিয়ারত…

5 hours ago

কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত

ফয়সাল উদ্দিন রিপন, কুতুবদিয়া : "নদী দূষণ বন্ধ কর, প্লাস্টিক দূষণ বন্ধ কর"এ স্লোগানকে সামনে…

5 hours ago

টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে খেলাধুলা করতে গিয়ে নিখোঁজের নয় ঘন্টা পর এক মেয়ে শিশুর বস্তাবন্দি…

5 hours ago

৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে ৩৫ হাজার ইয়াবাসহ পুলিশ কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।…

5 hours ago

সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয়

মোহাম্মদ জাহাঙ্গীর, এডভোকেট বিগত ১৮ সেপ্টেম্বরের দেশের প্রায় সকল পত্রিকায় প্রধান সংবাদ-শিরোনাম ছিল ফৌজদারী কার্যবিধির,…

6 hours ago