এক্সক্লুসিভ

কুতুবদিয়ায় নির্বাচন পরবর্তী সংঘর্ষে আহত ৬

কুতুবদিয়া প্রতিনিধি : ইউপির নির্বাচনের প্রতিহিংসার আগুন শেষ হচ্ছে না কুতুবদিয়া দ্বীপের সর্ব দক্ষিণে আলী আকবর ডেইল ইউনিয়নের তাবলরচর গ্রামে।

দাঙ্গা, হাঙ্গামা, সহিংসতা থেমে নেই। মঙ্গলবার (০২নভেম্বর) বিকাল ৫টা থেকে রাত ৭টা পর্যন্ত তিন বার হামলার ঘটনার খবর পাওয়া গেছে। খবর পেয়ে পরিস্হিতি নিয়ন্ত্রণে আনার জন্য ঘটনাস্হলে পুলিশের টহল জোরদার রয়েছে বলে ওসি মোঃ ওমর হায়দার নিশ্চিত করেন। বর্তমানে এলাকার পরিস্হিতি শান্ত রয়েছে।

দফায় দফায় ঘটনায় আহত হয়েছে বর্তমান মেম্বার শাহাব উদ্দিন, প্রতিপক্ষ সোহান, রোবেল,বাদশা,সাবেক মেম্বার মোস্তাক আহমদ, আবু তৈয়ব। তাদেরকে স্হানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিবার্চন পরবর্তী সহিংসতার জের ধরে তাবলরচর ৭ নং ওয়ার্ডে নির্বাচিত মেম্বার শাহাব উদ্দিনের মামা মৃত কালা মিয়ার পুত্র রবি উল্লাহ তার লোকজন নিয়ে বিকাল ৫ টায় একই এলাকার ছালে আহমদের ছেলে সোহানের ফার্মেসীতে হামলা চালায়। প্রতিবেশী দোকানদার বাদশা ও রোবেল হামলার বিষয়ে প্রতিবাদ করে। রবি উল্লাহ তার লোকজন নিয়ে প্রতিবাদের জবাবে রোবেল ও বাদশাকে মারধর করে তাদের মুদির দোকানে হামলা চালিয়ে মালামাল লুট করে। ঘটনার বিষয় নিয়ে একই ব্যক্তি রবি উল্লাহগং সন্ধ্যা ৭টায় আবু তৈয়বের উপরও হামলা চালায়। দফায় দফায় ঘটনায় তাবলরচর গ্রাম উত্তপ্ত হয়ে উঠে।

স্হানীয় মেম্বার শাহাব উদ্দিন বলেন, নির্বাচনের পুর্বে সোহানের ফার্মেসীর মালামাল লুট নিয়ে থানায় মামলা হয়। এ মামলার ঘটনার সূত্রপাত ধরে তার উপর হামলা চালায় সোহান,,রোবেল, বাদশা,একরাম খালেক । তার আহতের খবর পেয়ে আত্নীয়স্বজন ঘটনাস্হল তাবলরচর জলবর পাড়ার রাস্তার মাথায় এলে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। এ ঘটনায় উভয় পক্ষে মামলার প্রক্রিয়া চলমান বলে দাবী করেন।

nupa alam

Recent Posts

টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে মাদ্রাসা পড়ুয়া মেয়ে শিশুকে বস্তাবন্দি হত্যার ঘটনায় জড়িত সন্দেহ দুই আসামিকে…

3 hours ago

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’

নিজস্ব প্রতিবেদক : ছাত্র-জনতার বৈষম্যবিরোধী গণআন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ এবং শহীদদের কবর জিয়ারত…

4 hours ago

কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত

ফয়সাল উদ্দিন রিপন, কুতুবদিয়া : "নদী দূষণ বন্ধ কর, প্লাস্টিক দূষণ বন্ধ কর"এ স্লোগানকে সামনে…

4 hours ago

টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে খেলাধুলা করতে গিয়ে নিখোঁজের নয় ঘন্টা পর এক মেয়ে শিশুর বস্তাবন্দি…

4 hours ago

৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে ৩৫ হাজার ইয়াবাসহ পুলিশ কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।…

4 hours ago

সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয়

মোহাম্মদ জাহাঙ্গীর, এডভোকেট বিগত ১৮ সেপ্টেম্বরের দেশের প্রায় সকল পত্রিকায় প্রধান সংবাদ-শিরোনাম ছিল ফৌজদারী কার্যবিধির,…

5 hours ago