বিনোদন

ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধছেন সুশান্তের প্রাক্তন অঙ্কিতা

সময় নিউজ : শোনা যাচ্ছে, অঙ্কিতা নাকি একেবারে ট্র্যাডিশনাল পোশাকে সাজবেন। এরই মধ্যে ডিজাইনারের থেকে পোশাক, গয়না তৈরি করিয়ে নিয়েছেন। ভিকির পরনেও থাকবে ডিজাইনার পোশাক।

সব শেষ খবর অনুযায়ী , অঙ্কিতা তার প্রেমিক ভিকি জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন ১২ ডিসেম্বর। বিয়ের কার্ড ছাপানোর কাজ ও শুরু হয়ে গেছে বলে জানা যায়। ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছে থাকলেও করোনা পরিস্থিতির জন্যই নাকি তা আর সম্ভব হচ্ছে না। মুম্বাইতেই বিয়ে করবেন এই জুটি।

বিয়েতে উপস্থিত থাকবেন আত্মীয় এবং পরিবার। ১৪ ডিসেম্বর তাদের রিসেপশনে উপস্থিত থাকতে পারেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা। শোনা যাচ্ছে, এ মাসেই বিয়ে করছেন রাজকুমার রাও এবং পত্রলেখা।

অভিনেত্রীকে পবিত্র রিস্তা ২-এ দেখা যাচ্ছে। এখানে  শাহীর শেখের সঙ্গে তিনি জুটি বাঁধছেন। এ সিরিয়ালে  অর্চনার চরিত্রে অঙ্কিতাকে দেখে খুব খুশি তার ভক্তরা।

২০০৯ সালে জনপ্রিয় ধারাবাহিকে অঙ্কিতার সঙ্গে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ধারাবাহিকে তাদের অভিনীত মানব ও অর্চনার জুটি অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিকে কাজ করতে করতেই তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক হয়।

সব সুন্দর শুরুর শেষটা অনেক সময় সুন্দর হয় না। ঠিক সেই রকমই ছিল প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের প্রেম কাহিনি। অঙ্কিতা ও সুশান্তের সেই অফ-স্ক্রিন সম্পর্ক টিকেছিল সাড়ে ৬ বছর।

এর পর ভিকির সঙ্গে বন্ধুত্ব এবং প্রেম হয় অঙ্কিতার। জানা গেছে, তিন বছর ধরে ভিকির সঙ্গে সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। বিয়ের খবর নিয়ে এখন পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি তারা। তবে দুই পরিবার এ বিয়েতে খুশি দুই পরিবার।

tawhid

Recent Posts

টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে মাদ্রাসা পড়ুয়া মেয়ে শিশুকে বস্তাবন্দি হত্যার ঘটনায় জড়িত সন্দেহ দুই আসামিকে…

9 hours ago

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’

নিজস্ব প্রতিবেদক : ছাত্র-জনতার বৈষম্যবিরোধী গণআন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ এবং শহীদদের কবর জিয়ারত…

10 hours ago

কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত

ফয়সাল উদ্দিন রিপন, কুতুবদিয়া : "নদী দূষণ বন্ধ কর, প্লাস্টিক দূষণ বন্ধ কর"এ স্লোগানকে সামনে…

10 hours ago

টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে খেলাধুলা করতে গিয়ে নিখোঁজের নয় ঘন্টা পর এক মেয়ে শিশুর বস্তাবন্দি…

10 hours ago

৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে ৩৫ হাজার ইয়াবাসহ পুলিশ কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।…

10 hours ago

সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয়

মোহাম্মদ জাহাঙ্গীর, এডভোকেট বিগত ১৮ সেপ্টেম্বরের দেশের প্রায় সকল পত্রিকায় প্রধান সংবাদ-শিরোনাম ছিল ফৌজদারী কার্যবিধির,…

11 hours ago