এক্সক্লুসিভ

কক্সবাজারে বিসিবির পরিচালক ও আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান স্বপন সংবর্ধিত

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তৃতীয়বারের মতো নির্বাচিত পরিচালক ও আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান সাইফুল আলম স্বপন চৌধুরীকে সংবর্ধিত করেছে বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন, কক্সবাজার জেলা।

পহেলা নভেম্বর বিকালে কক্সবাজারের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এই সংবর্ধনা দেওয়া হয়। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সহ-সভাপতি জসীম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহেদুর রহমান শামীমের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বিসিবির আম্পায়ার্স কমিটির সদস্য সচিব সায়লাব হোসেন টুটুল, বিসিবি’র আম্পায়ার্স ম্যানেজার অভি আব্দুল্লাহ আল নোমান, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অনুপ বড়–য়া অপু, যুগ্ন সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট সম্পাদক জসীম উদ্দিন, আম্পায়ার হারুনুর রশীদ, নুরুল আলম, স্কোরার শাহ নিয়াজ ও বিসিবির জেলা ক্রিকেট কোচ আশরাফুল আজিজ সুজন।

সংবর্ধিত অতিথি সাইফুল আলম স্বপন চৌধুরী কক্সবাজার জেলা ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনকে ধন্যবাদ জানিয়ে, কক্সবাজারের আম্পায়ার ও স্কোরারদের মান উন্নয়নে সকল ধরণের সহযোগীতার আশ্বাস প্রদান করেন। তিনি আরো বলেন, অচিরেই কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সংস্কার কাজ শুরু হবে। কক্সবাজার জেলা লীগ আয়োজনে তিনি শেখ কামাল স্টেডিয়াম দেওয়ার কথা বলেন এবং কক্সবাজারের ক্রিকেটের উন্নয়নে বিসিবির অর্থায়নে ক্রিকেট মাঠ নির্মাণ করা হবে বলে জানান। এই জন্য তিনি জায়গা নির্ধারণের জন্য সংশ্লিষ্ঠদের বলেন।

পরে সংবর্ধিত অতিথিকে কক্সবাজার জেলা ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য আলী রেজা তসলিম, রউফ উন নেওয়াজ ভূট্টো, জিয়া উদ্দিন লাভু, মোঃ এরশাদ, কায়সার ফারুক, রাশেদুল ইসলাম বাবু, আব্দু সত্তার জয়, আতিকুর রহমান প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানের আগে দুপুর ১২টায় আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান সাইফুল আলম স্বপন চৌধুরীকে কক্সবাজার বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সায়লাব হোসেন টুটুলের নেতৃত্ব জেলার নেতৃবৃন্দ।

– সংবাদ বিজ্ঞপ্তি

nupa alam

Recent Posts

আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ

নিজস্ব প্রতিবেদক : দেশের পর্যটনে বড় অবদান রাখা সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ আন্তর্জাতিকভাবে…

15 hours ago

টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ ফিরোজ আলম (৪৭) নামে একজন…

19 hours ago

পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চট্টগ্রামের প্রথম শহীদ চট্টগ্রাম কলেজের সামাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও…

19 hours ago

ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার ইনানী সৈকতের সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে; এসময় স্থানীয়রা…

2 days ago

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার হবে সকল পেশার, শ্রেণীর, ধর্মের, লিঙ্গের মানুষের…

2 days ago

রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি জি-থ্রি রাইফেল ও গুলিসহ সন্ত্রাসী সংগঠন আরসা’র এক…

2 days ago