এক্সক্লুসিভ

হলদিয়াপালং ইউনিয়নে ইমরুলের পক্ষে কলাগাছ নিয়ে জনতা বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নে ইমরুল কায়েস চৌধুরীর পক্ষে কলাগাছ নিয়ে জনতা বিক্ষোভ করেছে। এতে কেন্দ্রের মনোনয় পাওয়া নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলমকে বাতিল করে ইমরুল প্রার্থী ঘোষণার দাবি তুলেছে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডকে পুনঃ বিবেচনা করে জনপ্রিয় যুবনেতা ইমরুল কায়েস চৌধুরীকে নৌকার প্রার্থী ঘোষণা করা দাবী জানান হলদিয়ার জনগণ।

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নে তৃনমূলের, উপজেলা ও জেলা মনোনিত প্রার্থী ইমরুল কায়েসকে ক্ষমতাসিন দল আওয়ামী লীগের নৌকা প্রতিক না দেওয়ায় হলদিয়ার হাজার হাজার জনতা বুধবার সকাল থেকে কলাগাছ নিয়ে রাস্তায় নেমে আসে।

কলাগাছ নিয়ে হাজারো বিক্ষোব্দ জনতা ইমরুল কায়েস চৌধুরীকে নিয়ে দুপুর ৩ টায় উখিয়ার মরিচ্যা বাজার স্টেশন থেকে শুরু করে বিভিন্ন সড়ক পদক্ষিন করে কোটবাজর স্টেশনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

এইসময় বক্তব্যে ইমরুল কায়েস চৌধুরী বলেন, জনতা আজ যেই ভালোবাসা দেখিয়েছে সেটি প্রমাণ করে হলদিয়ার জনগণ কি চেয়েছিলো। হলদিয়া ইউনিয়নের মানুষ আগামী ১১ নভেম্বর ব্যালটের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচিত করবে।

সূত্রে জানাগেছে, উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের তৃনমুলের প্রত্যক্ষ ভোটে মনোনিত প্রার্থী ইমরুল কায়েস চৌধুরী জয় হয়। উপজেলা ও জেলা আওয়ামীলীগ এই ইউনিয়নের যোগ্য প্রার্থী হিসেবে ইমরুল কায়েসের নাম তালিকায় ১ নাম্বেরে দিয় কেন্দ্রে সুপারিশ করেছিলো।

তবে আওয়ামীলীগের কেন্দ্রর মনোনয়ন বোর্ড তৃনমূলের মতামতকে উপেক্ষা করে বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলমকে মনোনয়ন দেয়। রাতে মনোনয়নের খবর এলাকায় ছড়িয়ে পড়লে হলদিয়ার সর্বস্তরের নেতা কর্মীরা বিক্ষোভে ফেটে পড়। তারা হাজারো কলাগাছ সড়কের দুই পাশে রোপনের মধ্য দিয়ে প্রতিবাদ জানায়।

nupa alam

Recent Posts

আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ

নিজস্ব প্রতিবেদক : দেশের পর্যটনে বড় অবদান রাখা সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ আন্তর্জাতিকভাবে…

10 hours ago

টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ ফিরোজ আলম (৪৭) নামে একজন…

15 hours ago

পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চট্টগ্রামের প্রথম শহীদ চট্টগ্রাম কলেজের সামাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও…

15 hours ago

ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার ইনানী সৈকতের সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে; এসময় স্থানীয়রা…

1 day ago

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার হবে সকল পেশার, শ্রেণীর, ধর্মের, লিঙ্গের মানুষের…

2 days ago

রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি জি-থ্রি রাইফেল ও গুলিসহ সন্ত্রাসী সংগঠন আরসা’র এক…

2 days ago