এক্সক্লুসিভ

মহেশখালীতে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের মৃতদেহ দুদিন পর উদ্ধার

মহেশখালী প্রতিনিধি : মহেশখালীর কুহেলিয়া নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ মাহবুব আলম (৩০) এর মৃতদেহ ২ দিন পর উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প সংলগ্ন কোহেলিয়া নদীর চর থেকে আত্মীয়-স্বজন ও স্থানীয়রা তার লাশটি উদ্ধার করে।

নিহত মাহবুব আলম উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের দক্ষিণ ঝাপুয়া গ্রামের স্থানীয় বাসিন্দা মোহাম্মদ’র (মাহমুদ)পুত্র।

নিহতের পারিবারিক সূত্র জানান, মাহবুব আলম গত কয়েক বছর ধরে উত্তর নলবিলা মাঝেরপাড়া গ্রামে শ্বশুর নুরুল ইসলামের বাড়িতে সস্ত্রীক বসবাস করত। গত ১৩ জুলাই (মঙ্গলবার) সন্ধ্যা ০৭ টায় মাহবুব আলম তার অপর তিন সঙ্গী আবু তালেব, উকিল আহমদ ও মোঃ আলীর সাথে মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প সংলগ্ন কোহেলিয়া নদীর দারাখালের মোহনায় মাছ ধরতে যায়। সেখানে মাছ ধরা রত অবস্থায় মাহবুব আলম তার সামান্য দূরত্বে অবস্থানকারী সাথীদের উদ্দেশ্যে বাঁচাও বাঁচাও বলে ডাক দিয়ে নিখোঁজ হয়ে যায়। সতীর্থরা তাকে উদ্ধারের চেষ্টা করেও খুঁজে না পাওয়ায় বাড়িতে এসে সংবাদ দেয়। ওই দিন রাত থেকে গত দু’দিন ধরে নিহতের পরিবার ও শ্বশুরবাড়ির লোকজন তার সন্ধান করেও জীবিত বা মৃত লাশ উদ্ধার করতে পারছিল না। অবশেষে দুদিন পর বৃহস্পতিবার সকাল ১১ টায় মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প সংলগ্ন দক্ষিণ পাশে কোহেলিয়া নদীর চরে দেশে গিয়ে আতকাপাড়া অবস্থা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই জানান, নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ জেলে মাহবুবের বিষয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। পুলিশ ও তার সন্ধানে কাজ শুরু করেছিল। স্থানীয়রা নদী থেকে তার লাশটি উদ্ধার করে বলে জানা গেছে। বিকেলে তার নিজ গ্রাম ঝাপুয়ায় জানাযা শেষে দাফন সম্পন্ন হয়।

nupa alam

Recent Posts

আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ

নিজস্ব প্রতিবেদক : দেশের পর্যটনে বড় অবদান রাখা সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ আন্তর্জাতিকভাবে…

46 mins ago

টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ ফিরোজ আলম (৪৭) নামে একজন…

5 hours ago

পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চট্টগ্রামের প্রথম শহীদ চট্টগ্রাম কলেজের সামাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও…

5 hours ago

ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার ইনানী সৈকতের সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে; এসময় স্থানীয়রা…

24 hours ago

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার হবে সকল পেশার, শ্রেণীর, ধর্মের, লিঙ্গের মানুষের…

1 day ago

রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি জি-থ্রি রাইফেল ও গুলিসহ সন্ত্রাসী সংগঠন আরসা’র এক…

1 day ago