এক্সক্লুসিভ

‘রামুতে মুক্তিযুদ্ধের ঐক্যের সমাবেশ হবে সীমিত পরিসরে ও স্বাস্থ্যবিধি মেনে’

নানকের অনুষ্ঠানস্থল পরিদর্শন করলেন মুজিবুর রহমান

প্রেস বিজ্ঞপ্তি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ‘মুক্তিযুদ্ধের ঐক্য’ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে ৩ টি স্থানে কর্মসূচির অংশ হিসেবে শেষ কর্মসূচি মঙ্গলবার (৩০ মার্চ) অনুষ্ঠিত হবে। এ কর্মসূচিতে প্রধান অতিথি থাকবেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

সোমবার রাত ৯ টার দিকে রামুতে অনুষ্ঠানস্থল পরিদর্শন করেছেন, বাংলাদেশ আওয়ামীলীগের কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। অনুষ্ঠানস্থল ঘুরে সার্বিক পরিস্থিতি বিবেচনা করে সমাবেশের নানা বিষয়ে নিদের্শনা দেন তিনি। এসময় তিনি করোনা পরিস্থিতির কারণে সমাবেশে জামায়েত সীমিত পরিসরে করে, স্বাস্থ্যবিধি মেনে চলার নিদের্শনা দেন।

এসময় আয়োজক সংগঠনের আহবায়ক মো. নজিবুল ইসলাম অবহিত করেন, সম্পূর্ণ স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে এ আয়োজন করা হবে। অনুষ্ঠানে আমন্ত্রিত ৩ শত জনের জন্য নির্ধারিত দূরত্ব মেনে বসানো হবে চেয়ার। অনুষ্ঠানে মাস্ক পরিধান বাধ্যতামুলক। একই সঙ্গে স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবক মিলে হ্যান্ড স্যানিটেশন করার ব্যবস্থা করা হবে।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক ও মুক্তিযুদ্ধের ঐক্যের সদস্য কাজি মোরশেদ আহমেদ শামীম, মুক্তিযুদ্ধের ঐক্যের যুগ্ম আহবায়ক ও রামু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল, মুক্তিযুদ্ধের ঐক্যের যুগ্ম আহবায়ক ও কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, মুক্তিযুদ্ধের ঐক্যের সদস্য এবি সিদ্দিক খোকন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

রামু চৌমুহনী স্টেশনে সন্ধ্যা ৬ টায় জাতীয় সংগীত ও উদ্বোধনী সংগীত পরিবেশেন মধ্য দিয়ে শুরু হবে এ কর্মসূচি।

কর্মসূচিতে বিশেষ অতিথি থাকবেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. কামরুল হাসান খান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক হাসান আরিফ, বাংলাদেশ আওয়ামীলীগের জেলা সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। সভাপতিত্বে করবেন রামু উপজেলা আওয়ামীলীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল।

অনুষ্ঠান স্বাস্থ্য বিধি মনে আমন্ত্রিতদের অংশ গ্রহণের অনুরোধ জানিয়েছেন, মুক্তিযুদ্ধের ঐক্য কক্সবাজার জেলা শাখার আহবায়ক মো. নজিবুল ইসলাম, যুগ্ম আহবায়ক শামসুল আলম মন্ডল, উজ্জ্বল কর, মাহবুবুর রহমান মাবু ও সদস্য সচিব মাহমুদুল করিম মাদু।

nupa alam

Recent Posts

টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে মাদ্রাসা পড়ুয়া মেয়ে শিশুকে বস্তাবন্দি হত্যার ঘটনায় জড়িত সন্দেহ দুই আসামিকে…

3 hours ago

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’

নিজস্ব প্রতিবেদক : ছাত্র-জনতার বৈষম্যবিরোধী গণআন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ এবং শহীদদের কবর জিয়ারত…

4 hours ago

কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত

ফয়সাল উদ্দিন রিপন, কুতুবদিয়া : "নদী দূষণ বন্ধ কর, প্লাস্টিক দূষণ বন্ধ কর"এ স্লোগানকে সামনে…

4 hours ago

টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে খেলাধুলা করতে গিয়ে নিখোঁজের নয় ঘন্টা পর এক মেয়ে শিশুর বস্তাবন্দি…

4 hours ago

৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে ৩৫ হাজার ইয়াবাসহ পুলিশ কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।…

4 hours ago

সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয়

মোহাম্মদ জাহাঙ্গীর, এডভোকেট বিগত ১৮ সেপ্টেম্বরের দেশের প্রায় সকল পত্রিকায় প্রধান সংবাদ-শিরোনাম ছিল ফৌজদারী কার্যবিধির,…

5 hours ago