এক্সক্লুসিভ

আবাসিক হোটেলে যুবক খুন : চট্টগ্রামে আটক ২ জনকে কক্সবাজার আনা হল

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারে আবাসিক হোটেল কক্ষে এক যুবককে খুন করে পালিয়ে যাওয়ার সময় ‘গায়ে রক্তাক্ত জামা পরিহিত’ দেখতে পেয়ে চট্টগ্রামে খুনি সন্দেহে আটক দুইজনকে কক্সবাজার নিয়ে এসেছে পুলিশ।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর-উল-গীয়াস জানিয়েছেন, সোমবার রাত দেড়টায় চট্টগ্রামের কর্ণফুলি সেতুর তল্লাশী চৌকির পুলিশ সদস্যরা যাত্রিবাহি বাস থেকে এদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হল, ঢাকার খিলগাঁও থানার মালিবাগের চৌধুরী পাড়ার আব্দুস সালামের ছেলে মো. বাবু এবং একই এলাকার আবুল কাশেমের ছেলে মো. নজরুল ইসলাম।

মঙ্গলবার বিকালে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোন এলাকার আবাসিক হোটেল সুইট হোম রিসোর্টের ৩০২ নম্বর কক্ষ থেকে আব্দুল মালেক (২৮) নামের এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মো. বাবু ও মো. নজরুল ইসলাম গত সোমবার সকাল একদিনের জন্য ওই হোটেলে কক্ষ ভাড়া নিয়েছিল।

মঙ্গলবার বেলা ১২ টায় হোটেল কক্ষ ছাড়ার সময় হলে কর্মচারিরা ভেতর থেকে দরজা বন্ধ পায়। অনেকক্ষণ ডাকাডাকির পরও ভেতরে থাকা লোকজনের কোন ধরণের সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে ডুপ্লিকেট একটি চাবি দিয়ে কক্ষটির তালা খোলা হয়। এসময় মেঝেতে রক্তাক্ত অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি পুলিশকে অবহিত করার পর একজনের মৃতদেহ উদ্ধার করে।

নিহত আব্দুল মালেক (২৮) কক্সবাজার শহরের বাদশাঘোনা সওদাগর পাড়ার জাগির হোসেনের ছেলে। সে মৎস্য ব্যবসায়ি ছিল।

ওসি মুনীর-উল-গীয়াস বলেন, সোমবার গভীর রাতে চট্টগ্রামের কর্ণফুলি সেতুর চেকপোস্টের পুলিশ সদস্যরা যানবাহনে তল্লাশী করছিল। কক্সবাজার শহর থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী যাত্রিবাহি একটি বাসে তল্লাশীর সময় পুলিশ সদস্যরা দুই ব্যক্তিকে রক্তাক্ত জামা পরিহিত থাকা দেখতে পায়। এতে পুলিশ সদস্যদের মনে সন্দেহ জাগে।

” এসময় পুলিশ ওই ব্যক্তিদের কাছে রক্তাক্ত জামা পড়ার কারণ জানতে চাইলে তারা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে জানায়। পরে পুলিশ বিভিন্ন স্থানে খোঁজ-খবর নিয়ে নিশ্চিত হয় যে দুর্ঘটনার তথ্যটি সত্য নয়। এতে পুলিশ সন্দেহজনক ভাবে দুই ব্যক্তিকে আটক করে। “

ওসি বলেন, ” চট্টগ্রামে সন্দেহজনক দুইজনকে আটকের তথ্যটি কক্সবাজার সদর থানা পুলিশকে অবহিত করা হয়। আটক দুইজনকে পুলিশ কক্সবাজারে আবাসিক হোটেল কক্ষে যুবক খুনের ঘটনায় জড়িত বলে সন্দেহ করছে। “

দুইজনকে কক্সবাজার আনতে সদর থানা পুলিশের একটি দল মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রামের উদ্দ্যেশে রওনা দেয়। বুধবার ভোরে এদের কক্সবাজার আনা হয়েছে। এদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান শেখ মুনীর-উল-গীয়াস।

nupa alam

Recent Posts

ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার ইনানী সৈকতের সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে; এসময় স্থানীয়রা…

2 hours ago

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার হবে সকল পেশার, শ্রেণীর, ধর্মের, লিঙ্গের মানুষের…

7 hours ago

রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি জি-থ্রি রাইফেল ও গুলিসহ সন্ত্রাসী সংগঠন আরসা’র এক…

7 hours ago

টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টেকনাফের পাহাড়ে গাছে ঝুলন্ত অবস্থায় ১০ দিন আগে ‘জেল ফেরত’ এক যুবকের…

1 day ago

টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক

নিজস্ব প্রতিবেদক : টেকনাফের শুল্ক গুদামের সরকারি ৭ লাখ টাকা নানা পণ্য ৬ লাখ ৯০…

2 days ago

টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায়

নিজস্ব প্রতিবেদক : টেকনাফের নাফনদীর ওপারে মিয়ানমারের লালদিয়া নিয়ন্ত্রণে তীব্র সংঘাত চলছে। নাফনদীর টেকনাফের জালিয়ারদিয়া…

2 days ago