এক্সক্লুসিভ

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি : মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম উদ্বোধন করলেন আশেক উল্লাহ রফিক এমপি। তিনি ২৫ জুলাই শনিবার সকাল ১০ টায় মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির নিয়মিত সভা শেষে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর করোনা আক্রান্তদের আইসোলেশান সেন্টার লিডার শীপ স্কুলে স্থাপিত আইসোলেশান সেন্টারে সেন্ট্রাল অক্সিজেন উদ্বোধন করেন।

এসময় আশেক উল্লাহ রফিক এমপি বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে স্বয়ং সম্পূর্ণ করতে আমরা কাজ করে যাচ্ছি। পর্যায়ক্রমে সবকিছু বাস্তবায়ন হবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম এর সহযোগীতার জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দিনকে ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন নো মাক্স নো সার্ভিস কার্যক্রম বাস্তবায়ন করতে হবে। এ ছাড়া আপাদত আমাদের বিকল্প কিছু করার নেই। করোনাকালীন সময়ে যে সকল এনজিও ও ব্যক্তি বিশেষ করে হাসপাতাল এবং কতৃর্পক্ষকে সহযোগীতা করেছেন সকলকে তিনি ধন্যবাদ জানান।

হাসপাতাল ব্যবস্থাপনা কমিঠির অনুষ্ঠিতব্য সভা শেষে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম, আইসলোশন ওয়ার্ড ও ইনচিনারেশন এর শুভ উদ্বোধন করলেন মাননীয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি।

এসময় বক্তব্য রাখেন হাসপাতালে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম, মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস, মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মোঃ মাহফুজুল হক, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান বিএ, মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার সালেহ আহমদ, উপজেলা সমাজ সেবা অফিসার মনজুরুল আহসান, মোশারফ হোসেন খোকন চেয়ারম্যান, উপজেলা প.প কর্মকর্তা তাপস দত্ত এবং এনজিও প্রতিনিধি এসিএফ এর আব্দুল্লাহ আল ফারুক।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.শান্তনু ঘোষ, মেডিকেল অফিসার ডা.আশরাফুজ্জামান, ডা.রিনি ধর, ডা.কনিনিকা ধস্তিদার, মেডিকেল টেকনোলজিষ্ট ইপিআই নুরুল আলম হেলালী, স্বাস্থ্য সহকারী মুহাম্মদ মুনির উদ্দিন সহ প্রমুখ।

nupa alam

Recent Posts

আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ

নিজস্ব প্রতিবেদক : দেশের পর্যটনে বড় অবদান রাখা সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ আন্তর্জাতিকভাবে…

4 hours ago

টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : টেকনাফে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ ফিরোজ আলম (৪৭) নামে একজন…

8 hours ago

পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চট্টগ্রামের প্রথম শহীদ চট্টগ্রাম কলেজের সামাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও…

8 hours ago

ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার ইনানী সৈকতের সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে; এসময় স্থানীয়রা…

1 day ago

নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার হবে সকল পেশার, শ্রেণীর, ধর্মের, লিঙ্গের মানুষের…

1 day ago

রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি জি-থ্রি রাইফেল ও গুলিসহ সন্ত্রাসী সংগঠন আরসা’র এক…

1 day ago