রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’

নিজস্ব প্রতিবেদক : ছাত্র-জনতার বৈষম্যবিরোধী গণআন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ এবং শহীদদের কবর জিয়ারত করেছেন ‘আমরা বিএনপি পরিবার’ এর কেন্দ্রিয় নেতৃবৃন্দ।

সংগঠনটির কেন্দ্রিয় নেতারা রোববার সকালে নবগঠিত ঈদগাঁও উপজেলার গজালিয়া এলাকায় পৌঁছেন। পরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ নুরুল মোস্তফার পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করেন এবং খোঁজ খবর নেন।

এসময় স্থানীয় কবরস্থানে আমরা বিএনপি পরিবার এর নেতৃবৃন্দ ছাত্র আন্দোলনে শহীদ ছাত্রদল নেতা নুরুল মোস্তফার কবর জিয়ারত করেন।

পরে সকাল সাড়ে ১০ টায় কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের গজালিয়া এলাকায় এক সৌজন্য সভা অনুষ্টিত হয়।

সভায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারের শহীদ ওয়াসিম আকরাম, তানভীর সিদ্দিকী ও নুরুল মোস্তফার পরিবারের সদস্যদের মাঝে ‘আমরা বিএনপি পরিবার’ এর পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে।

ঈদগাঁও উপজেলা বিএনপির সভাপতি আবুল কালামের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন ‘আমরা বিএনপি পরিবার’ এর কেন্দ্রিয় কমিটির আহবায়ক আতিকুর রহমান রুমন বলেন, আমরা বিএনপি পরিবার একটি সামাজিক সংগঠন হিসেবে প্রতিষ্টালগ্ন থেকে বিএনপির নির্যাতিত-নিপীড়িত নেতাকর্মিদের পাশাপাশি সাধারণ জনগণের কল্যাণে কাজ করছে। তারই অংশ হিসেবে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে বিএনপি ও অঙ্গ সংগঠনের শহীদ নেতাকর্মিদের পরিবারের সাথে সাক্ষাৎ ও খোঁজ খবর নিয়ে সহায়তা অব্যাহত রেখেছেন। আর সহায়তা হিসেবে এককালীন অনুদানের পাশাপাশি মাসিক অনুদান প্রদানও করা হচ্ছে।

এর আগে দেশের সাম্প্রতিক বন্যাসহ নানা প্রাকৃতিক দুর্যোগেও ‘আমরা বিএনপি পরিবার’ নানা সহায়তা নিয়ে মানুষের পাশে ছিল বলে জানান তিনি।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রিয় কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল, জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না সহ জেলা-উপজেলার পাশাপাশি বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888