শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর

ঈদগাঁওতে বন্যহাতির আক্রমণে কাঠুরিয়ার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : ঈদগাঁও উপজেলায় গহীন অরণ্যে হাতির আক্রমণে ছৈয়দ আলম (৬০) নামের এক কাঠুরিয়ার মৃত্যু হয়েছে।

৬ মার্চ (বুধবার) সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনাটি ঘটে উপজেলার ঈদগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গহীন অরণ্যের পুইট্রাঝিরি নামক স্থানে।

নিহত ছৈয়দ আলম বর্নিত ইউনিয়নের দরগাহ পাড়া এলাকার দানু মিয়ার ছেলে।

পরিবারের বরাত দিয়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হাকিম নুকি জানান, নিহত ছৈয়দ আলম একজন কাঠুরিয়া, বন থেকে লাকড়ি সংগ্রহ করে বাজারজাত করে সংসার চালাতো। প্রতিদিনের ন্যায় বুধবার সকালে বনে লাকড়ি সংগ্রহ করতে গেলে বণ্যহাতির আক্রমণে পড়ে ঘটনাস্থলে মারা যায়। অপরাপর কাঠুরিয়ারা এদিন দুপুরে নিহত ছৈয়দ আলমের মরদেহ পড়ে থাকতে দেখতে পরিবারে খবর দেয়। পরে স্বজনরা উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। নিহত ছৈয়দ আলমের ৩ বাক প্রতিবন্ধী সন্তান রয়েছে।

ঈদগাঁও ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হাফেজ জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ দাফনের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888