রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

টেকনাফে আবারও ৭০ হাজার ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : টেকনাফের শাহপরীরদ্বীপে অভিযান চালিয়ে ৭০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বাংলাদেশ কোস্ট গার্ডের সদস্যরা। তবে এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

শনিবার (২ মার্চ) বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এসব বিষয় নিশ্চিত করেন।

মুনিফ তকি বলেন, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে মিয়ানমার থেকে একটি মাদকের চালান টেকনাফের শাহপরীরদ্বীপ হয়ে বাংলাদেশে প্রবেশ করবে। এমন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোন অধীনস্থ বিসিজি আউটপোস্ট শাহপরীরদ্বীপ কর্তৃক টেকনাফ থানাধীন শাহপরীরদ্বীপের পশ্চিম পাড়া বেড়িবাঁধ সংলগ্ন ঝাউবন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন ঝাউবনের মধ্যে দুই জন ব্যক্তির উপস্থিতি লক্ষ্য করা হয়। উক্ত ব্যক্তিদের গতিবিধি সন্দেহজনক মনে হলে টর্চ লাইট ও বাঁশি দিয়ে থামার সংকেত দেওয়া হলে উক্ত ব্যক্তিরা কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে সাদা রং এর একটি প্লাস্টিকের বস্তা ফেলে দ্রুত লোকালয়ে পালিয়ে যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা উক্ত পরিত্যাক্ত বস্তাটি উদ্ধার করে তল্লাশি চালিয়ে ৭০ হাজার ইয়াবা উদ্ধার করে।

তিনি জানান, ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়।

এনিয়ে মিয়ানমারে সংঘাত চলাকালিন সময় ৮ লাখ ৩৪ হাজার ৯ শত ইয়াবা সহ ১৫ জনকে আটক করা হল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888