রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সোনাদিয়ায় প্যারাবন দখলে নিতে দুই পক্ষের ঘন্টাব্যাপী গোলাগুলিতে নিহত ১, আহত-১০

নিজস্ব প্রতিবেদক : মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া পশ্চিমপাড়ায় প্যারাবন কেটে লবণের মাঠ দখলে নিতে দুই পক্ষের মধ্যে ঘন্টাব্যাপী গোলাগুলির সময় মো. সাইফুল (৩৮) নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

শনিবার (২ মার্চ) সকাল সাড়ে ১১ টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে স্থানিয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

নিহত সাইফুল ইসলাম উপজেলার বড় মহেশখালী মুন্সির ডেইল গ্রামের মৃত গোলাম কুদ্দুসের ছেলে।

ঘটনায় উভয় পক্ষের আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হলেও তাৎক্ষণিক সবার নাম পাওয়া যায়নি।

মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, স্থানীয়দের দেয়া তথ্য বলছে সোনাদিয়া দখল বেদখল নিয়ে স্থানীয় জাহাঙ্গীর ও শাহ আলম নামের দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ জনেরও বেশি আহত হন। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৪জনকে আটক করেছে।

তিনি বলেন, আহতদের উদ্ধার করে স্থানীয়রা বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্য একজন মারা যান। নিহতের মরদেহ ময়নাতদন্তর জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888