শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার

চায়ের বিল চাওয়ায় কিশোরকে পিটিয়ে হত্যা, আহত ২

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরের সমিতিপাড়ায় একটি চায়ের দোকানে চা খাওয়ার বিল চাওয়ায় সংঘবদ্ধ ‘বাখাটে চক্রের’ সদস্যদের মারধরে আলা উদ্দিন (১৫) নামের একটি কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ নারী।

বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে সমিতিপাড়া বাজারে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) কায়সার হামিদ।

নিহত আলাউদ্দিন ওই এলাকার মো. ইমরানের ছেলে। আহত দুই নারী হলেন, নিহত আলাউদ্দিনের দাদী নুর জাহান বেগম (৫০) ও ফুপি হুমাইরা আক্তার (২৮)।

নিহতের পিতা মো. ইমরান জানান, এলাকায় তাদের চায়ের দোকানে প্রায়শ রাতে চা খেতে আসে কয়েকজন সংঘবদ্ধ বাখাটে চক্রের সদস্যরা। তারা বৃহস্পতিবার রাতেও এসে চা খেয়ে বিল না দিয়ে চয়ে যেতে চাই। এসময় চায়ের বিল চাইলে তার মাকে (নুরজাহান বেগম) মারধর করে বাখাটেরা। এসময় তার মাকে ছুরিকাঘাত করতেও করা হয়। রক্ষা করতে তার ছোট বোন (হুমাইরা) এগিয়ে আসলে তাকে মারধর করা হয়। পরে ছেলে (আলাউদ্দিন) এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। এতে ঘটনাস্থলে মারা যায় আলাউদ্দিন।

তিনি বলেন, এলাকার মো. মুবিন, ফজল করিম, আবুল হাসান ও মেহেদি সহ কয়েকজন এ ঘটনা সংঘটিত করে। এলাকাবাসি মো. মুবিনকে ঘটনাস্থল থেকে আটক করে টহলরত র‌্যাবকে সোপর্দ করেছে।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) কায়সার হামিদ জানান, খবর পেয়ে রাত ৩ টার দিকে ঘটনাস্থলে পুলিশ যায়। নিহতের মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত একজনকে র‌্যাবের কাছে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে। তবে তাকে এখন পুলিশের কাছে দেননি র‌্যাব। ঘটনায় জড়িত অন্যান্যদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888