রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

আরসা’র শীর্ষ সন্ত্রাসী মাত্তুল কামাল গ্রেফতার: অস্ত্র উদ্ধার

উখিয়া প্রতিবেদক :সন্ত্রাসী সংগঠন ‘আরসা’র শীর্ষ সন্ত্রাসী মাত্তুল কামাল ওরফে নুর কামাল হাসিম উল্লাহ (৩০) কে গ্রেপ্তার করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা। সে কুতুপালং ক্যাম্প-১ ওয়েস্ট ব্লক/ই-৬ এর বাসিন্দা মো. ইসলামের ছেলে।
৩১ অক্টোবর (মঙ্গলবার) রাত ১১টা ১৫ মিনিটের দিকে তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ এপিবিএনের সহ-অধিনায়ক (পুলিশ সুপার) মো. সাইফুজ্জামান।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী সংগঠন ‘আরসা’র শীর্ষ সন্ত্রাসী, অপকর্মের হোতা ও বহু মামলার আসামি মাত্তুল কামাল ওরফে নুর কামাল হাসিম উল্লাহকে বিশেষ অভিযান পরিচালনা করে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের দক্ষিণ ফলিয়া পাড়া নার্সারী টিলার নুর আহমদের বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড পিস্তলের গুলি এবং ১টি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।
তিনি আরও বলেন, আটক মাত্তুল কামাল উখিয়া থানার মামলা নং-৩০, তাং-১৬/০৯/২৩ ধারা-৩০২/৩৪ দঃবিঃ  ১নং এজাহারনামীয় আসামী, ২। উখিয়া থানার মামলা নং-৫৭, তাং-১৬/০৯/২৩ ধারা- ৩২৩/৩২৪/৩২/৩০২/৩৪ দঃবিঃ, ১নং এজাহারনামীয় আসামী, ৩। উখিয়া থানার মামলা নং-৭৪, তাং-৩০/০৭/২৩ ধারা-৩০২/৩৪ দঃবিঃ ১৪নং এজাহারনামীয় আসামী, ৪। উখিয়া থানার মামলা নং-২০, তাং-১০/০৭/২৩ ধারা-৩০২/৩৪ দঃবিঃ  ৩নং এজাহারনামীয় আসামী, ৫। উখিয়া থানার মামলা নং-৩২, তাং-১৮/০৯/২৩ ধারা-৩০২/৩৪ দঃবিঃ, এজাহারনামীয় আসামী, ৬। উখিয়া থানার মামলা নং-৩৭, তাং-২০/০৯/২৩ ধারা- ১১৪/১৪৮/১৮৬/ ৩০৭/৩৩২/৩৩৩/৩৫৩/৩৪ দঃবিঃ এর এজাহারনামীয় আসামী।
তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন এপিবিএনের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

One response to “আরসা’র শীর্ষ সন্ত্রাসী মাত্তুল কামাল গ্রেফতার: অস্ত্র উদ্ধার”

  1. […] শীর্ষ আরেক সন্ত্রাসী গ্রেপ্তার আরসা’র শীর্ষ সন্ত্রাসী মাত্তুল কামাল… আপডেট : কক্সবাজারে নাশকতার চেষ্টায় […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888