রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

কক্সবাজারে হরতালে নাশকতার চেষ্টায় পুলিশের ৫ মামলা; বিএনপি-জামায়াতের ৬৬ নেতা-কর্মী আসামি

বিশেষ প্রতিবেদক : বিএনপি-জামায়াতসহ সমমনা দলগুলোর ডাকা রবিবারের সকাল-সন্ধ্যা হরতালকে কেন্দ্র করে কক্সবাজার জেলায় ৫ টি মামলা দায়ের করেছে পুলিশ। হরতাল ও তার পরবর্তি নাশকতা, সহিংসতা সৃষ্টির চেষ্টার দায়ে পুলিশ বাদি হয়ে কক্সবাজারের ৪ টি থানায় এসব মামলা দায়ের করা হয়েছে। যেখানে বিএনপি ও জামায়াতের ৬৬ জন নেতা-কর্মীদের নাম উল্লেখ্য করে এজাহার নামীয় আসামি করা হয়েছে। মামলায় অজ্ঞাত আসামি করা হলেও তার সংখ্যা উল্লেখ করা হয়নি।

সোমবার দুপুরে কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহাফুজুল ইসলাম কক্সবাজারটাইমসকে এসব সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি কক্সবাজারটাইমসকে বলেছেন, হরতালকে কেন্দ্র করে কক্সবাজারের বিচ্ছিন্নভাবে নাশকতার চেষ্টা চালানো হয়েছে। যেখানে পুলিশ অভিযান চালিয়ে ককটেল, ইট, লাঠি সহ নানা সরঞ্জাম উদ্ধার করেছে। এসব ঘটনায়এ পর্যন্ত কক্সবাজার সদর সহ ৪ টি থানায় পুলিশ বাদি হয়ে ৫ টি মামলা দায়ের করেছে। বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোদ্রব্যদি আইনে দায়ের করা ৫ টি মামলায় শনাক্ত হওয়া ৬৬ জনের নাম উল্লেখ করে অন্যান্যদের অজ্ঞাত রাখা হয়েছে। ঘটনাস্থলের ছবি. ভিডিও ফুটেজ পুলিশের হাতে এসেছে। এসব যাচাই-বাছাই করে অন্যান্যদের শনাক্ত করার চেষ্টা চলছে।

বিস্তারিত আসছে….

নিউজটি শেয়ার করুন

One response to “কক্সবাজারে হরতালে নাশকতার চেষ্টায় পুলিশের ৫ মামলা; বিএনপি-জামায়াতের ৬৬ নেতা-কর্মী আসামি”

  1. […] প্লাস্টিকে মিলছে চাল ডাল তেল ডিম কক্সবাজারে হরতালে নাশকতার চেষ্টায় পু… বাঁকখালী নদীতে কল্প জাহাজ ভাসালো […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888