শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার রামুতে বড় ভাই হত্যা মামলায় ছোট্ট ভাই গ্রেপ্তার রোহিঙ্গা ক্যাম্পে বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা আটক সৈকতে নারী হেনস্তাকারি ফারুকুলের এক দিনের রিমান্ড মঞ্জুর

টেকনাফে বিদেশী মদ-বিয়ার সহ আটক ১

টেকনাফ প্রতিনিধি : টেকনাফের সাবরাং এলাকায় অভিযান চালিয়ে ৩৭ বোতল বিদেশী মদ এবং ২১২ ক্যান বিয়ারসহ এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৫) এর সদস্যরা।

আটক মাদক কারবারী হলেন, টেকনাফ সাবরাং ইউনিয়নের ৩নং ওয়ার্ড হারিয়াখালীর হোসেনের ছেলে মোঃ ইসমাইল (২২)।

কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুর এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বুধবার (১৮ অক্টোবর) রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফের সাবরাং ইউনিয়নের নোয়াপাড়া এলাকায় কতিপয় মাদক কারবারী অবৈধ মাদকদ্রব্য বিদেশী মদ ও বিয়ারের ক্যান ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে একজন মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে ঘটনাস্থল হতে অপর একজন আসামী পালিয়ে যায়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারীর দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে পলিথিন ব্যাগ ও মাটির নিচে পুঁতে রাখা প্লাস্টিকের বস্তার ভিতর থেকে সর্বমোট ২১২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধার বিদেশী মদ ও ক্যান বিয়ারসহ ধৃত এবং পলাতক মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888