রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

ফাঁকা গুলি ছোঁড়ে ঘরে ঢুকে সন্ত্রাসীদের হামলা; টাকা ও স্বর্ণালংকার লুট

চকরিয়া প্রতিবেদক : চকরিয়ায় ফাঁকা গুলি ছোঁড়ে ভীতি প্রদশর্ন করে দরজা ভেঙে ঘরে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে একদল সন্ত্রাসী। এসময় বাধা দেওয়ায় অন্তঃসত্ত্বা গৃহকর্ত্রী মারধর ও শ্লীলতাহানির চেষ্টা করে।

রবিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড পূর্ব সওদাগর ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে আহত গৃহকর্ত্রী ইরান আক্তার বাদী হয় ১৫ জনের বিরুদ্ধে চকরিয়া থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে।

এজাহারে বাদী দাবি করেন, ঘরে স্বামীর অনুপস্থতিতে বাড়ির মালামাল লুটের উদ্দেশ্যে রাত দেড়টার দিকে চিরিংগা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পূর্ব সওদাগরঘোনা এলাকার শামসুল আলমের ছেলে নেজাম উদ্দিন ও সিরাজুল ইসলামের নেতৃত্বে ১৫ জন সন্ত্রাসী দেশীয় তৈরি বন্দুক, কিরিচ ও লোহার রড় নিয়ে সন্ত্রাসী কায়দায় ফাঁকা গুলি ছোঁড়ে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে। এসময় বাধা দেওয়ায় নারী ও ছোট ছেলে মেয়েদের মারধর করে। একপর্যায়ে আলমারির তালা ভেঙ্গে নগদ ৫০ হাজার টাকা, ২ ভরি ওজনের স্বর্ণালংকার ও ফ্রীজসহ বিভিন্ন মালামাল লুট করে। সন্ত্রাসীরা যাওয়ার সময় টিনের ঘরের চালা, ঘেরাবেড়া দা দিয়ে কেটে ও ভাংচুর করে। সন্ত্রাসীদের বিরুদ্ধে ডাকাতি, হত্যা, অস্ত্র ও বন মামলা রয়েছে।

চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ জানান, এ ঘটনায় একটি লিখিত এজাহার পেয়েছি। তদন্তপূর্বক প্রযোজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888