রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

উখিয়া থেকে অস্ত্র ও গুলি সহ রোহিঙ্গা যুবক আটক

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার পালংখালী ইউনিয়নের বটতলী এলাকা থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি সহ রহমতুল্লাহ (৩৮) নামের এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাব-১৫।

বুধবার ভোরে এ অভিযান চালানো হয়।

আটক রহমত উল্লাহ, ২০ নম্বর ক্যাম্পের জাকারিয়ার ছেলে।

অভিযানে ১টি দেশীয় তৈরি একনলা ওয়ান শুটারগান বন্দুক, ২ রাউন্ড গুলি, ১টি এন্ড্রয়েড ফোন, ১টি বাটন ফোন এবং ৪টি সীম উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১৫ এর মিডিয়া সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সালাম চৌধুরী বুধবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি টিম বটতলী ঠান্ডাজোড়া এলাকায় একজন দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী আটকের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করে। র‌্যাবের আভিযানিক দলকে দেখে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে দুর্ধর্ষ সন্ত্রাসী পাহাড়ী ডাকাত ও রোহিঙ্গা ক্যাম্পে আতংক সৃষ্টিকারী রহমতুল্লাহকে আটক করে।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত রহমতুল্লাহ আধিপত্য বিস্তারের জন্য রোহিঙ্গা শরণার্থী শিবিরের সাধারণ নাগরিকদের অস্ত্র-শস্ত্রের ভয়-ভীতি দেখিয়ে আতংক সৃষ্টি করে। একই সাথে অপহরণ, ডাকাতি, চাঁদাবাজি, অস্ত্র ও মাদক ব্যবসাসহ নানাবিধ সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত। এছাড়াও সে দীর্ঘ দিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে সু-কৌশলে পাহাড়ী এলাকাসহ বিভিন্ন স্থানে অবস্থান করে তার সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888