রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

টেকনাফে ৩ কেজি ৬৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : মিয়ানমার থেকে নাফনদী দিয়ে কক্সবাজারের টেকনাফে পাচারকালে চোরাকারবারীদের ফেলে যাওয়া একটি ব্যাগের ভিতর থেকে ৩ কেজি ৬৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবির) সদস্যরা। তবে তারা এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।

রবিবার রাত ১১টার দিকে টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া এলাকার নদীনিবাস সংলগ্ন এলাকা থেকে ক্রিস্টাল মেথ আইসের এ চালানটি উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে  এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবির ব্যাটালিয়ানের অধিনায়ক লে কর্নেল মহিউদ্দিন আহমেদ।

তিনি জানিয়েছেন, রাতে বিজিবি সদস্যরা জানতে পারে মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া নদীনিবাস এলাকার দিয়ে বাংলাদেশের পাচার করা হতে পারে। সেই সূত্র ধরে দমদমিয়া বিজিবি চৌকির একটি টহলদল ওই এলাকার অবস্থান নেন। রাতে দুজন ব্যক্তিকে সীমান্তের শূন্য রেখা অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে নদীনিবাস এলাকার কেওড়া বাগানের ভিতর দিয়ে আসতে দেখে। বিজিবি টহল দলের সদস্যরা চোরাকারবারীদের ধাওয়া করলে দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় তাদের হাতে থাকা প্লাস্টিকের ব্যাগটি কেওড়া বাগানে ফেলে পার্শ্ববর্তী পাহাড়ের দিকে পালিয়ে যায়। পরে টহলদল ওই এলাকায় তল্লাশি চালিয়ে ব্যাগটি উদ্ধার করতে সক্ষম হয়। ওই ব্যাগের ভিতরে ৩ কেজি ৬৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়।

লে কর্নেল মহিউদ্দিন আহমেদ বলেন, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে চোরাকারবারিদের শনাক্ত করার চেষ্টা চলছে। উদ্ধার করা মাদকের এচালানটি ব্যাটলিয়ন সদরে জমা রাখা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888