রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

রোহিঙ্গা ক্যাম্পে পৃথকভাবে গুলি করে ২ জনকে হত্যা

নিজস্ব প্রতিবেদক : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৃথকভাবে সন্ত্রাসীর গুলিতে দুইজন নিহত হয়েছে।

সোমবার ভোর রাতে উখিয়া উপজেলার কুতুপালং ২-ইস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকে এবং বালুখালী ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-৮ ব্লকে পৃথক এ ঘটনা ঘটে বলে জানান উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

ঘটনায় নিহতরা হল- উখিয়া উপজেলার বালুখালী ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-২ ব্লকের মৃত মীর আহমদের ছেলে ছানা উল্লাহ (২৭) এবং একই ক্যাম্পের জি-ব্লকের আব্দুল গফুরের ছেলে আহম্মদ হোসেন (২৭)।

স্থানীয়দের বরাতে শেখ মোহাম্মদ আলী বলেন, সোমবার ভোর রাত ৪ টার দিকে উখিয়ার কুতুপালং ২-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকের জনৈক মাহমুদুল হকের বসত ঘরের সামনে সিঁড়ির উপর একদল অজ্ঞাত দূর্বৃত্ত ছানা উল্লাহকে লক্ষ্য করে উপর্যুপুরি কয়েকটি গুলি ছুঁড়ে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে। পরে খবর পেয়ে পুলিশের একটি ঘটনাস্থলে পৌঁছার আগেই দূর্বৃত্তরা পালিয়ে যায়।

প্রাথমিকভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটেছে বলে ধারণা করলেও কারা, কি কারণে ঘটনাটি ঘটিয়েছে পুলিশ তা এখনো নিশ্চিত নয় বলে জানান ওসি।

এদিকে সোমবার ভোর রাত ৩ টার দিকে উখিয়ার বালুখালী ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-৮ ব্লকের জনৈক আলী জোহারের চায়ের দোকানের সামনে অজ্ঞাত একদল দুর্বৃত্ত আহম্মদ হোসেনকে উপর্যুপুরি গুলি করে খুন করে বলে জানান শেখ মোহাম্মদ আলী।

তিনি বলেন, দূর্বৃত্তদের ছোড়া গুলিতে আহম্মদ হোসেন ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছার আগেই দূর্বৃত্তরা পালিয়ে গেছে। পরে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করেছে।

প্রাথমিকভাবে এ ঘটনাটি আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুনের ঘটেছে বলে পুলিশের ধারণা বলেন শেখ মোহাম্মদ আলী।

ওসি জানান, কারা, কি কারণে ঘটনাটি সংঘটন করে তা জানতে পুলিশ কাজ করছে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে বলে জানান শেখ মোহাম্মদ আলী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888