রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

১৩ ঘন্টা পর অপহৃত শিশু উদ্ধার, আটক ১

চকরিয়া প্রতিবেদক : চকরিয়ার হারবাং থেকে ছয় বছর বয়সী শিশু আব্দুল আওয়াল আদিলকে অপহরণের ১৩ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০ টার দিকে সহপাঠীদের সাথে স্কুলে যাওয়ার সময় হারবাং মল্লিক পাড়া এলাকা থেকে অপহরণের শিকার হয় এই শিশু। তাকে একদল দুর্বৃত্ত নাস্তার প্রলোভনে গাড়িতে তোলে চট্টগ্রামের লোহাগাড়া থানার চুনতি নিয়ে যায়। পরে শিশুর বাবা মোহাম্মদ ইদ্রিসের নাম্বারে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবী করে। এ ঘটনা থানা পুলিশকে অবহিত করলে তথ্য প্রযুক্তির সহায়তায় রাত ১১ টার দিকে শিশুকে উদ্ধার ও অপহরণকারী দলের নেতা মিনহাজ উদ্দিন প্রকাশ সায়েমকে (২৯) আটক করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ।

তিনি বলেন, হারবাং ইউনিয়নের শান্তিনগর পূর্ব নোনাছড়ি গ্রামের মোহাম্মদ ইদ্রিস সোমবার থানায় এসে জানায় তার শিশু সন্তান আদিলকে কতিপয় ব্যক্তি অপহরণ করেছে। অপহরণকারী দল তার নাম্বারে ফোন করে ২ লাখ টাকা মুক্তিপণ দাবী করেছে।

ওসি বলেন, মুক্তিপণ দাবী করা নাম্বারটি ট্র্যাকিং করে অপহরণকারী দলের অবস্থান নির্ণয় করা হয়। পরে হারবাং পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ শেখের নেতৃত্বে একদল পুলিশ চুনতি এলাকায় অভিযান চালায়। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে শিশুসহ অপহরণকারীরা চুনতি থেকে ফের কক্সবাজার পালিয়ে যাচ্ছিলো। পথিমধ্যে হারবাং বুড়ির দোকান এলাকায় পথরোধ করে গাড়ি থামিয়ে অপহৃত শিশু আদিলকে উদ্ধার করা হয়। এসময় অপহরণে জড়িতদের প্রধান অভিযুক্ত ওসমান গণির ছেলে মিনহাজ উদ্দিন প্রকাশ সায়েমকে আটক করতে সক্ষম হয় পুলিশ। আটক মিনহাজের বাড়িও অপহৃত শিশুর একই গ্রামে। অপহরণে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। মঙ্গলবার (৩ অক্টোবর) থানায় মামলা দায়েরের পর আটক মিনহাজকে আদালতের মাধ্যমে কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888