সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

ছুরিকাঘাত ও হাত মুখ বেঁধে ২ যুবকের সর্বস্ব লুট!

চকরিয়া প্রতিবেদক: চকরিয়ায় মাত্র আধ ঘন্টার ব্যবধানে একই ওয়ার্ডের পৃথক স্থানে এক যুবককে ছুরিকাঘাত ও অপরজনকে হাত মুখ বেঁধে সর্বস্ব লুটের ঘটনা ঘটেছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১০ টা ও পৌনে ১১ টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিষদ সংলগ্ন ও পুর্ব গর্জনতলীতে ঘটনা দুটি ঘটেছে । আহত দু’জনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দিতে নেয়া হয়েছে।

ছুরিকাঘাতে আহতের পিতা নুর উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘ আমার ছেলে হাবিব উল্লাহ (২২) এখন চকরিয়া হাসপাতালে চিকিৎসাধীন। রাত পৌনে ১১ টার দিকে বাড়ী ফেরার পথে পূর্ব গর্জনতলী গ্রামে কতিপয় লোক আমার ছেলেকে মারধর ও ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে রাখে। স্থানীয় লোকজনের সহায়তায় তাকে হাসপাতালে এনেছি ‘।

তিনি আরও বলেন, একই রাত সোয়া ১০ টার দিকে আমার নিকটবর্তী বাসিন্দা ছরওয়ার উদ্দিনের ছেলে আল আমিন অনিককে (২৪) পিটিয়ে সর্বস্ব লুট করেছে একদল দুর্বৃত্ত। তাকেও চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে।
ঘটনার পরপর ৯৯৯ – এ ফোন করে ঘটনা জানিয়েছেন বলেও তিনি দাবী করেন। তাকে ছেলের চিকিৎসা সেরে পুলিশ থানায় যেতে বলেছন বলে জানান।

খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমানের নম্বরে ফোন করেও সংযোগ পাওয়া যায়নি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদের কাছে জানতে চাইলে ঘটনা তাকে কেউ জানাননি জানিয়ে বলেন,আমি সড়কে ডিউটি মনিটরিংয়ে আছি। এক্ষুনি হাসপাতালে যাচ্ছি। আহত ও তাদের আত্নীয়দের সাথে কথা বলে এবং সরজমিন খোঁজ নিয়ে বিস্তারিত জানাতে পারবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888