রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

কক্সবাজারের আবাসিক হোটেল কক্ষে তরুণীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরের কলাতলী এলাকার আবাসিক হোটেল কক্ষ থেকে ‘ঝুলন্ত অবস্থায়’ এক তরুণীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় কক্সবাজার শহরের কলাতলী হাঙ্গরমোড় ( ডলফিন মোড় ) সংলগ্ন আবাসিক হোটেল সী গাজীপুর এর ২০২ নম্বর কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানান কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

হোটেলের নিবন্ধন খাতায় উল্লেখিত তথ্য মতে, নিহত জেসমিন আক্তার (২৫) রামু উপজেলার জোয়ারিয়ানালা এলাকার জামাল রাজীব চৌধুরী।

হোটেল কর্তৃপক্ষের বরাতে মিজানুর রহমান বলেন, রাতে কক্সবাজার শহরের কলাতলী এলাকার আবাসিক হোটেল সী গাজীপুরের কক্ষে এক তরুণীর মৃতদেহ দেখতে পাওয়ার খবরে পুলিশ একটি দল ঘটনাস্থলে পৌঁছে। পরে হোটেলটির ২০২ নম্বর কক্ষে ফ্যানের সাথে ওড়নার প্যাঁচানো অবস্থায় মৃতদেহটি পাওয়া যায়। হোটেলের নিবন্ধন খাতায় নিহত তরুণীর নাম ও ঠিকানা উল্লেখ থাকলেও স্বাক্ষর নেই। তাই নাম ও ঠিকানা তা সঠিক কিনা পুলিশ নিশ্চিত নয়। ঘটনার পর থেকে হোটেলের ম্যানেজার আজিজুর রহমান এবং নিরাপত্তা প্রহরী ফোরকান আহমদ ওরফে ডিপজল পলাতক রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, “ এটি হত্যা নাকি আত্মহত্যা কিনা পুলিশ খতিয়ে দেখছে। “

হোটেল সী গাজীপুরের ভাড়াটে মালিক আব্দুল জব্বার বলেন, সোমবার বিকালে স্থানীয় এক মসজিদে তিনি আছরের নামাজ আদায় করতে যান। এসময় নিরাপত্তা কর্মি ফোরকান আহমদের সঙ্গে জেসমিন আক্তার হোটেল আসেন। পরে হোটেলটির ২০২ নম্বর কক্ষে ওই তরুণী একা উঠেন। মঙ্গলবার রাত ৯ টার দিকে নিরাপত্তা কর্মি ফোরকান আহমদ মোবাইল ফোনে কল দিয়ে আমাকে জানায় সে অসুস্থবোধ করছেন। রাতে দায়িত্ব পালন করা তার (ফোরকান) পক্ষে সম্ভব নয়। এর কিছুক্ষণ পর নিরাপত্তা কর্মি আবারও আমাকে কল করে জানায়, হোটেল কক্ষে অবস্থান করা তরুণী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পরে বিষয়টি আমি পুলিশ ও হোটেল মালিক নেতাদের অবহিত করি।”

ঘটনাস্থলে পুলিশ আসার আগেই হোটেল ম্যানেজার আজিজুর রহমান এবং নিরাপত্তা কর্মি ফোরকান আহমদে পালিয়ে যায় বলে জানান হোটেলটির এ ভাড়াটে মালিক।

নিহতের লাশ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888