সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

চকরিয়া পুলিশের ৩ সদস্যকে কুপিয়ে অস্ত্র ছিনিয়ে নেয়ার ঘটনায় ৫০ জনের বিরুদ্ধে মামলা : গ্রেপ্তার ১৫

নিজস্ব প্রতিবেদক : চকরিয়ায় পুলিশকে কুপিয়ে অস্ত্র ছিনতাইয়ের ঘটনায় ৩০ জনের নাম উল্লেখ করে ৫০ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এ মামলায় অস্ত্র সহ ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের মধ্যে ৭ জন নারী রয়েছে।

বৃহস্পতিবার কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম এমন তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, পুলিশের উপ পরিদর্শক (এসআই) অপু দে বাদি হয়ে এই মামলা দায়ের করার। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করেছিল। সকালে অস্ত্র সহ গ্রেপ্তার হয়েছে দায়ের করা মামলার প্রধান আসামি মো. রাকিবকে (২০)।

রাকিব চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের হাফালিয়া কাটা এলাকার মোরারপাড়ার আব্দুর রশিদের ছেলে।

কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম জানিয়েছেন, মঙ্গলবার রাতে এসআই শামীম আল হাসানের নেতৃত্বে কনস্টেবল তরিফুল ও মামুন নিয়মিত টহলের অংশ হিসেবে বরইতলী ইউনিয়নের মহছনিয়াকাটা এলাকায় যান। ওই সময় পাহাড়ী এলাকায় হাতে ধারালো অস্ত্র (কিরিচ) হাতে এক ব্যক্তিকে দেখে পুলিশ ওইদিকে যান। এসময় একদল দেশীয় তৈরী অস্ত্রধারী লোক পুলিশের উপর হামলা চালায়। এতে আহত হন এসআই শামীম, কনস্টেবল তরিফুল ও মামুন। ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে লুন্ঠিত অস্ত্র উদ্ধার করে সন্দেহজনক ১৪ জনকে আটক করেছে। ঘটনায় আহত পুলিশের ৩ সদস্য বর্তমানে শংকামুক্ত রয়েছেন। তবে এখনও চিকিৎসা চলছে।

পুলিশ সুপার জানান, হামলাকারিরা মুলত সংঘবদ্ধ একটি অপরাধি চক্র। তারা কখনও পাহাড়ে, কখনও সরকারি জমি দখল করে অবস্থান করেন। ওখানে বড় ধরণের অপরাধ করে অন্যত্রে সরে যান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888