রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

ট্রলার ডুবিতে আরো ২ জনের মৃতদেহ উদ্ধার : এনিয়ে মোট উদ্ধার ৭

নিজস্ব প্রতিবেদক : বঙ্গোপসাগরের কক্সবাজার নাজিরারটেক চ্যানেলে ট্রলার ডুবির ঘটনায় আরও ২ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

এ নিয়ে ২ দিনে ট্রলার ডুবির ঘটনায় ৭ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীর উল গীয়াস।

তিনি জানান, রোববার বিকাল সাড়ে ৪ টার দিকে নিখোঁজ ২ জনের মৃতদেহ উদ্ধার করেন স্থানীয় জেলে ও তাদের আত্মীয় স্বজনরা।

এরা হলেন, কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের নাজির হোসেনের ছেলে আনোয়ার হোসেন (২৮) ও ছৈয়দ নুরের ছেলে নুরুল ইসলাম (৩৫)।

এর আগে রোববার সকালে ৩ জেলের মরদেহ উদ্ধার করা হয়। এরা হলেন, খুরুশকুলেরর পূর্ব হামজার ডেইল মৃত মো. সুলতানের ছেলে হোসেন আহমদ (৪২), খুরুশকুলের মামুন পাড়ার আবুল হোসেনের ছেলে আজিজুল হক (৩২), ও হামজার ডেইল এলাকার নুরুল হকের ছেলে মো. আবছার (২২)।

ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন, এর আগে শনিবার বিকালে তৈয়ব ও সাইফুল নামের ২ জনের মরদেহ উদ্ধার করা হয়। এনিয়ে ট্রলার ডুবিতে ৭ জনের মরদেহ এবং ১১ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো পর্যন্ত খোরশেদ আলম নামের এক জেলে নিখোঁজ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888