রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

ছিনতাই করা ট্রাক উদ্ধার, সাবেক প্যানেল চেয়ারম্যান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : উখিয়ায় অভিযান চালিয়ে একটি ছিনতাই করা ট্রাক সহ ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যানকে গ্রেফতার করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‍্যাব -১৫।

২০ এপ্রিল (বুধবার) ৫ টার দিকে উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পাগলির গ্রাম থেকে গাড়িটি উদ্ধার করা হয় এবং এ ঘটনায় ঐ এলাকার মৃত সুলতান আহমদের পুত্র আমিনুল হক আমিন (৫৭) কে আটক করা হয়। আমিনুল হক আমিন উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের সদস্য ও প্যানেল চেয়ারম্যান ছিলেন।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১৬ এপ্রিল চকরিয়া হতে তরমুজ বোঝাই একটি ট্রাক উখিয়ার কুতুপালং বাজারে যায়। অতঃপর কুতুপালং বাজারে পণ্য খালাস করে চকরিয়ার উদ্দেশ্যে ফেরত আসার সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কতিপয় ছিনতাইকারী দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মরিচ্যা বাজার হতে ট্রাকটি (যার রেজি নং-ঢাকা-মেট্রো-ড-১৪-০৭৯০) ছিনতাই করে। পরবর্তীতে এ সংক্রান্তে ট্রাক মালিক চকরিয়ার ফাঁসিয়াখালীর মৃত সুলতান আহমদের পুত্র মোঃ নুরুল আবছার বাদী হয়ে উখিয়া থানায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-৯৭/৫১২, তারিখ-২০/০৪/২০২২।

বাদীর অভিযোগের ভিত্তিতে র‍্যাব-১৫ এর আভিযানিক দল ছিনতাইকৃত ট্রাক উদ্ধার অভিযানে নেমে জানতে পারে, ছিনতাইকৃত ট্রাকটি উখিয়ার মরিচ্যা এলাকায় রয়েছে এবং সাড়ে ৫টার দিকে হলদিয়াপালং ইউনিয়নের পাগলীর বিল এলাকায় অভিযান চালিয়ে বসতঘরের উঠান থেকে ছিনতাইকৃত ট্রাকটি উদ্ধারসহ আসামী আমিনুল ইসলাম আমিনকে গ্রেফতার করে।

এদিকে গ্রেফতারকৃত আসামীকে বাদীর দায়ের করা মামলা মূলে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888