রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

কুতুবদিয়া আলী আকবর ডেইল ইউনিয়নের চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : কুতুবদিয়া আলী আকবর ডেইল ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর সিকদারের বিরুদ্ধে প্রতিপক্ষের নানা ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে।

এ নিয়ে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে কক্সবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান জাহাঙ্গীর সিকদার।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, ফতে আলী সিকদার পাড়ার মৃত ফিরোজ আলমের মেয়ে তানজিনা সুলতানা সুমির এ অপপ্রচারে লিপ্ত রয়েছে।

চেয়ারম্যান জাহাঙ্গীর সিকদার দাবি করেন, একজন নির্বাচিত চেয়ারম্যানের বিরুদ্ধে বারবার ভূমি দস্যুতার অভিযোগ তোলা হচ্ছে। আমি কোথায় কার জমি দখল করছি সেটির সুনির্দিষ্ট প্রমাণ থাকলে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আমার বিরুদ্ধে আনীত অভিযোগ মাথা পেতে নিবো।

জাহাঙ্গীর সিকদার বলেন, ওই নারী ওয়ারিশ সনদ জালিয়াতির কথা উল্লেখ করে আমার বিরুদ্ধে আদালতে মামলা করেছেন যেটা তদন্তাধীন এবং চলমান রয়েছে। বিজ্ঞ আদালতের রায়ের প্রতি শ্রদ্ধা না রেখে সেটা নিয়ে আবার ভুল ব্যাখ্যা করে বারবার আমার সম্মানহানী করা হচ্ছে। যে জায়গা নিয়ে বিরোধের কথা বলা হচ্ছে, সে জায়গার মালিক জমির নামে অন্য কেউ অথচ তার জায়গা দখল করে নেওয়া হচ্ছে বলে সব জায়গায় মিথ্যা কথা রটানো হচ্ছে।

সাজানো ও দুরভিসন্ধিমূলক এসব সংবাদ একটি স্বার্থান্বেষী মহল নিজেদের মধ্যে যোগসূত্র স্থাপন করে প্রকাশ করে। অসৎ উদ্দেশ্যে এসব অপপ্রচার করা হচ্ছে বলেও দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, একজন নবনির্বাচিত চেয়ারম্যানকে রাজাকার পুত্র বলে বারবার বিভিন্ন জায়গায় উপস্থাপন করে হেয়-প্রতিপন্ন করা হচ্ছে সেটি উদ্দেশ্য প্রণোদিত, ভুল ও মিথ্যা। এরকম বিভ্রান্তিমূলক তথ্য উপস্থাপন করে সামাজিক এবং রাজনৈতিক সম্মান ক্ষুন্ন করা হচ্ছে। বিষয়টি প্রমাণ করতে না পারলে অভিযুক্ত নারী ও তাকে সহযোগিতাকারী অপচক্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- কুতুবদিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু জাফর, তারেক আজিজ, অ্যাডভোকেট জাহেদুল ইসলাম, তারেক ও কুতুবদিয়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক কাইছার সিকদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888