রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

সড়কে প্রাণ গেলো ৩ জনের

নিজস্ব প্রতিবেদক ঃ চকরিয়ায় পিকনিকে আসা যাত্রিবাহি বাস, লবণ বোঝাই ভ্যান ও মিনিট্রাকের মধ্যে ত্রিমুখি সংঘর্ষে দুই চালকসহ তিনজন নিহত এবং অন্তত ছয়জন আহত হয়েছে।
চকরিয়া থানার ওসি মো. ওসমান গণি জানান, রোববার মধ্যরাত সোয়া ১২ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধা-কচ্ছপিয়া ঢালা নামক এলাকায় এ ঘটনা ঘটেছে।
তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম ও পরিচয় জানাতে না পারেননি তিনি।
তবে নিহতদের মধ্যে একজন যাত্রিবাহি বাসের চালক ও একজন যাত্রি রয়েছে এবং অপরজন মিনিট্রাকের চালক বলে জানান ওসি।
স্থানীদের বরাতে ওসমান গনি বলেন, রোববার মধ্যরাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়া উপজেলার মেধা-কচ্ছপিয়া ঢালা নামক এলাকায় চট্টগ্রামমুখি যাত্রিবাহি এন আর শ্যামলী পরিবহনের একটি বাস ও লবণ বোঝাই ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মিনিট্রাকের মধ্যে ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গাড়ীগুলো দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে দুই চালকসহ ৩ জন নিহত এবং অন্তত ৬ আহত হয়।
” খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মি ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। “
ওসি বলেন, ” বাসের যাত্রীরা পিকনিকের দল নিয়ে কক্সবাজার বেড়াতে এসেছিল। তারা পিকনিক শেষে কক্সবাজার থেকে ফিরছিল। “
নিহতদের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসমান গনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888