রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

শাহপরীরদ্বীপে সন্তানদের বিষপান করিয়ে নিজের বিষপান : পিতা-কন্যার মৃত্যু, ২ সন্তান হাসপাতালে

টেকনাফ প্রতিনিধি: টেকনাফের শাহপরীরদ্বীপ পারিবারিক কলহের জেরে ধরে, স্ত্রীর সাথে অভিমান করে আনোয়ার (৪০) ও তার এক ছেলে ও দুই কন্যাসন্তাসহ ৩ জনকে বিষপান করিয়ে নিজে বিষ পান করেছে। এতে পিতা ও এক কন্যার মৃত্যু হলেও অপর ২ সন্তান হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

রবিবার (৯ ডিসেম্বর) রাতে টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ জালিয়া পাড়া গ্রামে এই ঘটনা ঘটে স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্থানীয় বাসিন্দা ইমাম শরীফ ওরফে কানপুরার মেয়েকে বিয়ে করে দীর্ঘদিন ধরে সংসার করে আসছিল আনোয়ার। তাদের ঘরে তিন সন্তান রয়েছে। গতকাল রবিবার বিকালে হঠাৎ পারিবারিক কলহের জেরে আনোয়ার ও তার স্ত্রীর সাথে ঝগড়া বিবাদ হয়। এক পর্যায়ে স্ত্রী তিন সন্তানকে রেখে অন্যত্র চলে যায়।

এ অভিমান সহ্য করতে না পেরে স্বামী আনোয়ার তার তিন সন্তানসহ নিজেই বিষপান করে। এসময় আনোয়ার ও তার কন্যা সুমাইয়া আক্তার রাহী (৮) এর বিষপানে দুজনের মৃত্যু হয়।পরে স্থানীয়রা অপর দু”সন্তান মাহিনী(৬) ও জাগির হোসেন (৩বছর ৬মাস) কে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরণ করে।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম এ ঘটনা নিশ্চিত করে জানান, উক্ত ঘটনার বিষয়ে আমরা অবগত রয়েছি খবর পেয়ে টেকনাফ মডেল থানার পুলিশের একটি টিম ঘটনাস্থলে রয়েছে। বিষপানে মৃত্যুর বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888