রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

নির্বাচনের ২ দিন পর স্কুলের আলমিরায় ১৪ টি খালি ব্যালেট

নিজস্ব প্রতিবেদক : পেকুয়ায় তৃতীয় ধাপের ইউনিয়র পরিষদ (ইউপি) নির্বাচনের ভোট হয়ে গেছে গত ২৮ নভেম্বর। এর প্রায় দুই দিন পর এক কেন্দ্রের আলমিরায় পাওয়া গেছে খালি ব্যালট পেপার।

মঙ্গলবার সকাল ১১টার দিকে ব্যালেট পেপারের খোঁজ মেলে পেকুয়ার মধ্যম উজানটিয়া ভেলুয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আলমিরায়।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক আহমদ হোসেন বলেন, সকালে ছাত্রছাত্রী আসার পর আমি অফিস খুলে দিই কক্ষগুলো একটু পরিষ্কার করার জন্য। এসময় অফিসের স্টিলের আলমিরা খুলে দেখি কতগুলো ব্যালেট পেপার।

উজানটিয়ার নৌকার প্রার্থী শহিদুল ইসলাম চৌধুরী বলেন, মধ্যম উজানটিয়া ভেলুয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষের আলমিরা থেকে ব্যালেট পেপার উদ্ধারের সরাসরি ভিডিও চিত্র তার কাছে সংরক্ষিত রয়েছে। এ ব্যাপারে রিটার্নিং অফিসার, উপজেলা নির্বাচন কর্মকর্তা, জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা প্রশাসক বরাবরে অভিযোগ করা হয়েছে।

ঘটনায় মামলা দায়ের করা প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ব্যালেট পেপার উদ্ধারের ঘটনার সত্যতা স্বীকার করেছেন উজানটিয়া ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা মৎস্য কর্মকর্তা আনোয়ারুল আমিন।

আনোয়ারুল বলেন, স্কুলের প্রধান শিক্ষকের আলমিরা থেকে ব্যালেট পেপার উদ্ধারের কিছু ভিডিও চিত্র এবং উদ্ধার করা ১৪ টি ব্যালেট পেপার চেয়ারম্যান প্রার্থী শহীদুল ইসলাম চৌধুরী দেখিয়েছেন। ব্যালেট পেপারগুলো তার (শহীদুল) কাছে রয়েছে।

” ব্যালেট পেপারগুলোর মধ্যে ১০ টি চেয়ারম্যান প্রার্থীর, ২ টি সাধারণ সদস্য প্রার্থীর ও ২ টি সংরক্ষিত নারী সদস্য প্রার্থীর। তবে ব্যালেট পেপারগুলো মূল বইয়ের নম্বরের সঙ্গে সিরিয়াল (ক্রমিক নম্বর) মিল রয়েছে। কিন্তু ব্যালেটগুলোতে কোন ধরণের সিলমারা ছিল না। “

ব্যালেট উদ্ধারের বিষয়ে সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. বেলাল হোছাইনের সঙ্গে আলাপের বরাতে রিটার্নিং কর্মকর্তা বলেন, ” প্রিসাইডিং অফিসার জানিয়েছেন, ভুল বশতঃ ব্যালেট পেপারগুলো স্কুলের আলমিরাতে ফেলে এসেছেন। ওইগুলোতে কোন ধরণের সিলমারা ছিল না। “

তবে ঘটনার ব্যাপারে তদন্ত করে সত্যতা পেলে দায়িদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান আনোয়ারুল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888