রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

মহেশখালীতে দুর্বৃত্তদের হামলায় রক্তাক্ত মুক্তিযোদ্ধা কমান্ডার

নিজস্ব প্রতিবেদক : মহেশখালী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৪ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে মহেশখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আলিশান রোডের মোড়ে এ ঘটনা ঘটে।

ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছেন কর্তব্যরত চিকিৎসক।

আহত বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন পৌরসভার গোরকঘাটা ৭ নম্বর ওয়ার্ডের মৃত লাল মিয়ার ছেলে। তিনি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের দায়িত্ব পালন করছেন।

এদিকে ঘটে যাওয়া হামলার ঘটনাটি পৌরসভার মেয়র মকছুদ মিয়ার পরিবারের লোকজন ঘটিয়েছে বলে দাবী করছেন ভুক্তভোগী আমজাদ হোসেন।

তিনি বলেন, মেয়র মকছুদ মিয়ার সন্ত্রাসীরা আমার মৎস্যঘেরে কিছুদিন আগে লুটপাট করেছে। এ ঘটনায় থানা পুলিশ মামলা না নেয়ায় তার বিরুদ্ধে আমি আদালতে মামলা দায়ের করি। আদালত মামলাটি আমলে নিয়ে জেলা গোয়েন্দা পুলিশকে তদন্তের দায়িত্ব দেন। সে থেকে ক্ষিপ্ত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে মকছুদ মিয়া, ছেলে নিশান, ভাগনে মোর্শেদ ও মামুনসহ বেশ কয়েকজন ব্যক্তি গোরকঘাটা বাজার থেকে বাড়ি ফেরার পথে আমার উপর হামলা চালিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী আমাকে হাসপাতালে নিয়ে গেলে পুলিশ পহরায় সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে।

তবে এসব অভিযোগ মিথ্যা দাবি করে অভিযুক্ত পৌর মেয়র মকছুদ মিয়া বলেন, আমি মহেশখালীর বাইরে অবস্থান করছি। আসন্ন মামলার রায়কে ঘিরে নাটক করছেন মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন।

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. রায়হানুল আলম জানান, আহত অবস্থায় আমজাদ হোসেন নামে এক ব্যক্তিকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে এসেছিল। তাঁর মাথা ও পিটে জখমী আঘাত রয়েছে। তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, ঘটনা সম্পর্কে অবগত হয়েছি। ভুক্তভোগীর পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888