সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

জেলা ফুটবল এসোসিয়েশন নির্বাচনের ভোটগ্রহণ বৃহস্পতিবার

কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার। রামু উপজেলার আওতাধীন কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন রাবার বাগান রেস্ট হাউজে সকাল ১০টায় ভোট গ্রহণ শুরু হবে। দুপুর ২টা পর্যন্ত চলবে এই ভোট গ্রহণ।

গত ১৭ নভেম্বর বুধবার এই ভোট গ্রহণের তারিখ পূর্বনির্ধারিত ছিল। কিন্তু আদালতের নিষেধাজ্ঞার কারণে নির্বাচন কমিশন নির্বাচন স্থগিত করে বিজ্ঞপ্তি জারি করে। পরে বুধবার সিনিয়র সহকারী জজ (সদর-কক্সবাজার) আদালত নিষেধাজ্ঞা স্থগিত করে আদেশ দেন। এই আদেশের বলে নির্বাচনে ভোটগ্রহণের ক্ষেত্রে আর কোনোরকম আইনী বাঁধা নেই। আদালতের আদেশের পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন আজ ১৮ নভেম্বর নির্বাচনের ভোট গ্রহণ কার্যক্রম সম্পন্ন করবে।

প্রধান নির্বাচন কমিশনার, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক রূপসীগ্রামের সম্পাদক মো: খোরশেদ আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

  • সংবাদ বিজ্ঞপ্তি
নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888