সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

ক্যাম্পে ঘুমন্ত স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক : টেকনাফের আশ্রয়শিবিরে ঘুমন্ত অবস্থায় এক নারীকে জবাই করে হত্যা করা হয়েছে। এপিবিএনের দাবি, পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ড। এ ঘটনায় অভিযান চালিয়ে পলাতক স্বামীকে আটক করেছে ১৬ এপিবিএন।

নিহত নারী মোবারাজান (৩৪); আর আটক তার স্বামী মোহাম্মদ জাফর (৪০)। দুইজনই টেকনাফস্থ ক্যাম্প-২৬ এর ব্লক- সি/৬ বাসিন্দা।

টেকনাফস্থ ১৬ এপিবিএন এর অধিনায়ক মো. তারিকুল ইসলালম বলেন, মঙ্গলবার রাত ১টা ৪০ মিনিটের টেকনাফস্থ ক্যাম্প ২৬ এর ব্লক-সি/৬ এ চিৎকার শুনতে পেয়ে এপিবিএন সদস্যরা ঘটনাস্থলে যায়। পরে জবাই করা এক রোহিঙ্গা নারী লাশ উদ্ধার করা হয়। এরপর থেকে তার স্বামী পলাতক হয়। তারপর এপিবিএন সদস্যরা নয়াপাড়া ক্যাম্প অভিযান চালিয়ে নিহত নারীর স্বামী মোহাম্মদ জাফর কে আটক করা হয়। প্রাথমিকভাবে জাফর জানিয়েছে, পারিবারিক কলহের জেরে ঘুমন্ত অবস্থায় স্ত্রীকে জবাই করে হত্যা করেছে। লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর আটক মোহাম্মদ জাফরকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ থানা সোপর্দ করা হচ্ছে বলে জানিয়েছে এপিবিএন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888