রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ

অযথা বের হয়ে উখিয়ার ১৬ জন গুনলো জরিমানা

ইমরান আল মাহমুদ, উখিয়া: করোনা ভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে কঠোর লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা করে উখিয়া উপজেলা প্রশাসন।

সোমবার (২৬ জুলাই) উপজেলা বিভিন্ন স্টেশনে মোবাইল কোর্ট পরিচালনা করে আইন অমান্যকারীদের জরিমানার আওতায় আনা হয় এবং অযথা বের না হওয়ার নির্দেশ প্রদান করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনায় সেনাবাহিনী বিজিবি,পুলিশ সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অংশ নেয়।

উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ জানান, সোমবার কঠোর লকডাউনের চতুর্থদিন উপজেলার বিভিন্ন স্টেশনে মোবাইল কোর্ট পরিচালনা করে ১৬টি মামলায় ১৬জনকে ২৪হাজার ৫শ টাকা জরিমানা করা হয়। অযথা বের হওয়া জনসাধারণকে সতর্ক করা হয়।

ইউএনও আরও জানান,মহাসড়কের সাথে সংযুক্ত সকল ফিডার রোড গত তিনদিনের মতো আজ ৪র্থ দিনেও বাশ দিয়ে বন্ধ করে দেয়া হয়েছে।

সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ছাড়াও সিপিপি ভলান্টিয়ার ও গ্রামপুলিশগণ মাঠে কাজ করছে।
ফিডার রোডের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বারদের দায়িত্ব দেয়া হয়েছে এবং সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগণ মনিটর করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888