রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

চট্টগ্রামে অপহৃত যুবক উদ্ধার হলো রোহিঙ্গা ক্যাম্প থেকে

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের হালিশহরে অপহৃত এক যুবককে ২০ দিন পর কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ জানান, রোববার রাতে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে এ অভিযান চালানো হয়।

উদ্ধার হওয়া মো. নজরুল ইসলাম (২৪) চট্টগ্রাম শহরের উত্তর হালিশহরের সন্দেপী পাড়ার মোহাম্মদ সোলাইমানের ছেলে।

উদ্ধার যুবকের স্বজনদের থানায় দায়ের অভিযোগের বরাতে উইং কমান্ডার আজিম বলেন, গত ২৪ জুন সকালে মো. নজরুল ইসলাম বাড়ী থেকে বের হওয়ার পর থেকে আর ফিরেনি। পরে তার ব্যক্তিগত মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়। এতে বিভিন্ন স্থানে খোঁজ নেয়ার পরও তার সন্ধান মিলেনি।

“ এক পর্যায়ে ঘটনার ৬ দিন পর নিখোঁজ মো. নজরুল ইসলামের ব্যক্তিগত মোবাইল ফোন নম্বর থেকে অজ্ঞাত এক ব্যক্তি কল করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এতে টাকা দিতে ব্যর্থ হলে অপহৃতকে হত্যার হুমকী দেয় অপহরণকারিরা। পরে এ ঘটনায় অপহৃতের বাবা বাদী হয়ে চট্টগ্রাম শহরের হালিশহর থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেন। ”

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, “ এ অভিযোগটি র‌্যাবের কাছে আসার পর অপহৃতকে উদ্ধারে অভিযান শুরু করা হয়। অভিযানের এক পর্যায়ে খবর পাওয়া যায় অপহৃত যুবককে কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের একটি বাড়ীতে জিন্মি করে রাখা হয়েছে। এ খবরে রোববার রাতে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে অপহরণকারিরা পালিয়ে যায়। পরে অক্ষত অবস্থায় অপহৃত মো. নজরুল ইসলামকে উদ্ধার করা হয়। ”

উদ্ধার হওয়া যুবককে সোমবার সকালে পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান উইং কমান্ডার আজিম আহমেদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888